Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-১০-২০১৯

সংসার ভাঙছে বিশ্বের সবচেয়ে ধনী জুটির

সংসার ভাঙছে বিশ্বের সবচেয়ে ধনী জুটির

বিশ্বের সবচেয়ে ধনী জুটি আলাদা হতে যাচ্ছে। জেফ বেজস এবং তার স্ত্রী ম্যাকেনজি বিয়ের ২৫ বছর পর আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বুধবার অ্যামাজনের প্রধান নির্বাহী বেজসের এক টুইটার পোস্ট থেকে এ তথ্য জানা যায়।

এক বিবৃতিতে এই জুটি জানায়, দীর্ঘ সময় একে-অপরকে ভালোবেসেছি আমরা এবং আলাদা থাকার ট্রায়াল দেয়ার পর এবার ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে আমরা বন্ধুর মতো একে-অপরের সঙ্গে থাকবো।

সেখানে আরও বলা হয়, আমরা খুবই সৌভাগ্যবান যে একে-অপরকে পেয়েছি। যাদের জন্য দীর্ঘদিন আমরা বিবাহবন্ধনে আবদ্ধ থাকতে পেরেছি তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের সামনে খুব সুন্দর ভবিষ্যৎ রয়েছে।

সিএনএন এক প্রতিবেদনে জানায়, বেজসের বর্তমান বয়স ৫৪ এবং ম্যাকেনজির ৪৮। ১৯৯০-এর দশকে নিউইয়র্কভিত্তিক একটি সংস্থায় কাজ করার সময় তারা বিয়ে করেন। এর কিছুদিন পর ওখান থেকে সিয়াটলে চলে আসেন তারা। আর এখানেই অ্যামাজনের চালু করেন বেজস।

বর্তমানে বিশ্বের শীর্ষ ধনী অ্যামাজনের এই প্রতিষ্ঠাতা। ব্লুমবার্গ বিলিয়নিয়ার্স ইনডেক্সের হিসাব অনুযায়ী, তার মোট সম্পদের পরিমাণ ১৩৭ বিলিয়ন ডলার। অন্যদিকে ম্যাকেনজির বেশ কয়েকটি উপন্যাস লিখেছেন। এর মধ্যে আছে ট্র্যাপস এবং দ্য টেস্টিং অব লুথার অলব্রাইট।

আর/১০:১৪/১০ জানুয়ারি

জানা-অজানা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে