Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ , ৫ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৭-২০১৯

নতুন রূপে ধরা দিলেন জয়া (ভিডিও সংযুক্ত)

নতুন রূপে ধরা দিলেন জয়া (ভিডিও সংযুক্ত)

কলকাতা, ০৭ জানুয়ারি- ‘বিসর্জন’ আর তারপর ‘বিজয়া’৷ এই দু’টি ছবিতে কলকাতার দর্শকদের মন জয় করেছেন জয়া আহসান। আবারও বক্স অফিসে কাঁপাতে চলেছেন তিনি৷ তবে এবার আর ‘বিজয়া’ কিংবা ‘বিসর্জন’ ছবির মতো সাধারণ গৃহবধূ নন তিনি। একদম ভিন্ন রূপে দেখা যাবে জয়াকে। চলতি বছরই মুক্তি পাবে ‘বৃষ্টি তোমাকে দিলাম’। সদ্যই মুক্তি পেল ছবির ট্রেলার। যা ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে।

‘আমি কাউকে বাঁচাতে পারি না, আমি নিজেকেও বাঁচাতে চাই না।’- ট্রেলারের শুরুতেই এই কথাগুলি দর্শকদের ধাক্কা দিতে বাধ্য। ট্রেলার শুরু হয় একটা কালো অতীত ঘিরে। আর সেটাই তাড়া করে বেড়াচ্ছে সকলকে৷ তীক্ষ্ম চিৎকার কান ভেদ করে গিয়ে ধাক্কা মারে চেতনায়।

ছবির নায়িকা বৃষ্টি মানসিক রোগী। চিকিৎসকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত পানি গড়ায়। খুন, মৃত্যু, আত্মহত্যা নাকি তীব্রভাবে জীবনকে আঁকড়ে থাকা ট্রেলারজুড়ে এইসব একাধিক প্রশ্নের ভিড়।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির ট্রেলার প্রথমবার দেখার পরে আপনাকে কিছুক্ষণ থমকে যেতেই হবে। একটি মৃত্যু, ন্যায়বিচারের দাবি, রহস্য, প্রতিশোধ আর আর্তনাদ আপনাকে নাড়া দিতে বাধ্য। নায়িকার ‘সামবডি হেল্প মি আউট’ চিৎকার অনেকক্ষণ আবিষ্ট করে রাখবেই।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিতে পরিচালক হিসাবে অর্ণব পালের ডেবিউ। জয়া রয়েছেন মুখ্য চরিত্রে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে এই থ্রিলার তৈরি করেছেন পরিচালক। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

ছবিতে মনোবিদের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা। এছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। ট্রেলারই বলে দিচ্ছে বেশ ব্যতিক্রমী হতে চলেছে ‘বৃষ্টি তোমাকে দিলাম’। জয়া আহসানকে একদম অন্য ধরনের একটি চরিত্রে দেখতে চলেছেন দর্শক। আপাতত এ ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

আর/০৮:১৪/০৭ জানুয়ারি

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে