Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৪-২০১৯

নতুন বছরে সঙ্গীটিকে নতুন করে দেখতে চাইলে কিছু করণীয়

নতুন বছরে সঙ্গীটিকে নতুন করে দেখতে চাইলে কিছু করণীয়

সম্পর্ক বেঁচে থাকে পরস্পরের যত্ন আর ভালোবাসায়। কিন্তু ব্যস্ততার কারণে আমাদের ভালোবাসার সঠিক পরিচর্যা সবসময় হয়ে ওঠে না। করবো করবো করেও অনেককিছুই শুধু পরিকল্পনার মধ্যেই সীমাবদ্ধ থেকে যায়। এমনি করেই পার হয়ে যায় দিন, সপ্তাহ, মাস, বছর। সেইসঙ্গে সম্পর্ক হতে থাকে পুরনো। নতুন বছরে সঙ্গীটিকে নতুন করে দেখতে চাইলে করতে হবে কিছু কাজ-

দামী উপহার কিংবা নামী রেস্টুরেন্টে একসঙ্গে খেতে যাওয়া নয়, একটি সফল সম্পর্কের মূল কথা হলো পরস্পরকে যতটা সম্ভব সময় দেয়া। বিগত বছরে যদি প্রাপ্য সময়টুকু সঙ্গীকে না দিয়ে থাকেন, নতুন বছরে অবশ্যই দেয়ার চেষ্টা করুন। যে কাজগুলো দুজনেই করতে ভালোবাসেন বা করার ইচ্ছে আছে, তা শুরু করে দিন। এমন কোনো শখের কাজ বেছে নিন আপনাদের পরস্পরের কাছাকাছি থাকতে সাহায্য করবে।

সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় যুক্ত থাকার এক বদ অভ্যাস গড়ে উঠছে আমাদের। প্রতি মুহূর্তে অনলাইনে থাকার প্রবণতা আমাদের সময় কেড়ে নিচ্ছে। তাই নতুন বছরে দুজনেই শপথ নিন একসঙ্গে থাকার সময় সোশ্যাল মিডিয়ায় চোখ রাখবেন না।

মাঝেমধ্যে ছোটখাটো ঝগড়া হলে তা সম্পর্ককে আরো মিষ্টি করে। কিন্তু সারাক্ষণ যদি খিটিমিটি লেগেই থাকে, তাহলে সম্পর্কে বড়সড় আঘাত লাগতে পারে। বেশি ঝগড়া করবেন না, অপ্রয়োজনীয় মনোমালিন্য এড়িয়ে চলুন। বরং চেষ্টা করুন যতটা সম্ভব বন্ধুত্বপূর্ণ আলোচনার মাধ্যমে সিদ্ধান্তে আসার।

ছোট্ট প্রশংসাসূচক কথা, একটু আদর, একটু শারীরিক স্পর্শ সম্পর্ককে পোক্ত করতে সাহায্য করে। দীর্ঘদিন একসঙ্গে থাকতে থাকতে এই ছোটখাটো ব্যাপারগুলো আমরা ভুলে যাই। নতুন বছরে এই দিকটা আবার ফিরিয়ে আনুন সম্পর্কে।

স্বামী-স্ত্রীর যৌন চাহিদাগুলোও অবহেলিত হয়। নতুন বছরে পাল্টে দিন অভ্যেস। সম্পর্কে ফিরিয়ে আনুন পুরোনো আঁচ, পরস্পরকে আদর করুন, রাতগুলো করে তুলুন আকর্ষণীয়।

এমইউ/১২:৩০/০৪ জানুয়ারি

সম্পর্ক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে