Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০১-০৪-২০১৯

চাঁদপুর-৪: সাংবাদিক থেকে এমপি!

চাঁদপুর-৪: সাংবাদিক থেকে এমপি!

চাঁদপুর, ০৪ জানুয়ারি- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে বিজয়ী হয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান। তিনি একজন মুক্তিযোদ্ধাও।

স্বাধীনতার পর এ আসন থেকে শফিকুর রহমানই প্রতিযোগিতার মাধ্যমে আওয়ামী লীগ থেকে নির্বাচিত প্রথম সংসদ সদস্য।

তার জয়ে চাঁদপুরের সাংবাদিক সমাজ আনন্দিত। সাংসদ হিসেবে জয়ী হওয়ার পর তাকে ফরিদগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন ব্যক্তি ও সামাজিক সংগঠন ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

দলীয় ও স্থানীয়রা জানান, ২০১৪ সালে এই আসন থেকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এমপি হন মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া। তবে স্বাধীনতার পর প্রতিযোগিতার মাধ্যমে শফিকুর রহমানই আওয়ামী লীগের প্রথম এমপি।

রোববার ভোটের ফলে দেখা যায়, শফিকুর রহমান ভোট পেয়েছেন এক লাখ ৭৩ হাজার ৩৬৯টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সাংসদ মো. হারুনুর রশীদ ধানের শীষ প্রতীক নিয়ে ৩০ হাজার ৭৯৯ ভোট পেয়েছেন।

শফিকুর রহমান বলেন, শান্তিপূর্ণভাবে ভোট শেষ হওয়ায় প্রথমে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে দলীয় নেতাকর্মী ও ফরিদগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাই।

আগামী দিনে জাতীয় সংসদে গিয়ে আমার সহকর্মী ও বন্ধুদের নিয়ে ফরিদগঞ্জকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। পাশাপাশি এ উপজেলা থেকে মাদক দূর করার শপথ নিচ্ছি। সরকার থেকে সুযোগ পেলে সাংবাদিক সমাজের জন্য ভালো কিছু করার চেষ্টা করব।

এমএ/ ১০:৩৩/ ০৪ জানুয়ারি

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে