Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০১-২০১৯

ঠাকুরগাঁওয়ে বিএনপি করার অভিযোগে বাড়ি-দোকান ভাঙচুর লুটপাট

ঠাকুরগাঁওয়ে বিএনপি করার অভিযোগে বাড়ি-দোকান ভাঙচুর লুটপাট

ঠাকুরগাঁও, ০১ জানুয়ারি- একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর ঠাকুরগাঁওয়ে সহিংসতায় বাড়িঘরে অগ্নিসংযোগ, ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর চালিয়ে দুর্বৃত্তরা টাকা-পয়সা লুট করে নিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বিভিন্ন হাটবাজারে লুটপাট ও দোকানপাটে হামলার খবর পাওয়া গেছে।

সোমবার দুপুরে বেগুনবাড়ির বালিয়া হাটের নুরুলের হোটেল ও তার ছেলের মুদির দোকানে হামলা চালায় ওই এলাকার দুর্বৃত্তরা।

নুরুল হক অভিযোগ করেন, আমি নাকি বিএনপি করি! এ কারণে ৫০-৬০ জনের একটি সশস্ত্র দল আমার হোটেলে হামলা চালিয়ে ভাঙচুর করে। তারা নগদ ১০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এরপর ছেলের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা করে তারা।

পরে পুলিশ আসে ঘটনাস্থলে। কিন্তু থানায় অভিযোগ করার সাহস পাচ্ছেন না হোটেল মালিক নুরুল। তিনি বলেন, এলাকায় থাকতে হবে আবার যদি বড় ধরনের ক্ষতি করে সন্ত্রাসীরা।

একই এলাকার দানার হাটের একটি হোটেলসহ ৫টি ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি করে ৩০-৩৫ জনের একটি দল। অপরদিকে শালের হাটের বধূর চায়ের দোকান, এনামুল, মকবুল হোসেনসহ ৫টি দোকান ভাঙচুর করা হয়।

এ ঘটনার জন্য বেগুনবাড়ি ওয়ার্ড কমিটির আওয়ামী লীগ নেতা তৌহিদুল ইসলাম জঙ্গিগোষ্ঠীকে দায়ী করে বলেন, যারা আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় মেনে নিতে পারছে না তারাই ত্রাস সৃষ্টি করছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও থানার ওসি আশিকুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে সংশ্লিষ্ট ইউপির চেয়ারম্যান বনি আমিনের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মিটিং করা হয়েছে। চেয়ারম্যান একজন ব্যবসায়ীর ক্ষতিপূরণ দেয়ার ব্যবস্থা করবেন বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

সূত্র: যুগান্তর
এমএ/ ০৯:৩৩/ ০১ জানুয়ারি

ঠাকুরগাঁও

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে