Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০১-২০১৯

নতুন বছরকে স্বাগত জানালেন বিশ্বের তারকা খেলোয়াড়রা

নতুন বছরকে স্বাগত জানালেন বিশ্বের তারকা খেলোয়াড়রা

দেখতে দেখেতে আরও একটি বছর কেটে গেল। নতুন বার্তা নিয়ে এলো নতুন বছর। সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে স্বাগত ২০১৯ সালকে। ইংরেজি এই নববর্ষকে স্বাগত জানিয়েছেন বিশ্বের তারকা ক্রিকেটাররা।

নতুন বছরকে স্বাগত জানিয়ে নিজের অফিসিয়াল ফেসবুকে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম লেখেন, আলহামদুলিল্লাহ, ভালো একটি বছর কাটল। আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করি, যেন তিনি আমাদের সকল পাপ ক্ষমা করে দেন। সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

নতুন বছরকে স্বাগত জানিয়েছেন বর্তমান বিশ্বের নাম্বার ওয়ান ক্রিকেটার বিরাট কোহলি টুইটারে লেখেন, সারা দেশ এবং সারা পৃথিবীতে ফিরে আসার জন্য নববর্ষকে স্বাগতম। নতুন বছরটি সবার জন্য সবার জন্য কল্যাণকর হোক।

ফুটবল জগতের বিশ্বের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো নতুন বছরকে স্বাগত জানিয়ে নিজের অফিসিয়াল টুইটারে লেখেন, হ্যাপি নিউ ইয়ার।

টেনিস তারকা নোভাক জকোভিচ টুইটারে লেখেন, আমাকে সমর্থন দেয়ার জন্য ধন্যবাদ ২০১৮ সালকে। আশা করি নতুন বছরটাও ভালো ভালোয় যাবে।

বিশ্ব টেনিসের অন্যতম সেরা তারকা রজার ফেদেরার টুইটারে লেখেন, ওহ!!! গুডবাই ২০১৮। লেটস গো-২০১৯। হ্যাপি নিউ ইয়ার।

ভারতকে দুবার বিশ্বকাপ ট্রফি উপহার দিতে অগ্রণী ভূমিকা রাখা যুবরাজ সিং টুইটারে লেখেন, হ্যাপি নিউ ইয়ার! ২০১৯ সালে নুতনভাবে শুরু হবে। সেই প্রত্যাশাই করি।

এমএ/ ০৯:০০/ ০১ জানুয়ারি

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে