Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-৩১-২০১৮

কনকচাঁপাকে হারিয়ে বিপুল ভোটে জয়ী মোহাম্মদ নাসিম

খায়রুল ইসলাম রাজিব


কনকচাঁপাকে হারিয়ে বিপুল ভোটে জয়ী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ, ৩১ ডিসেম্বর- সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনে মহাজোট প্রার্থী মোহাম্মদ নাসিম বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী নাসিম পেয়েছেন ৩ লাখ ২৪ হাজার ৪৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী কন্ঠশিল্পী রোমানা মোর্শেদ কনকচাঁপা পেয়েছেন মাত্র ১ হাজার ৮১ ভোট।

তিন লক্ষাধিক ভোটের ব্যবধানে বেসরকারিভাবে জয়ী হয়েছেন মোহাম্মদ নাসিম।

বেসরকারি ফলাফলে সিরাজগঞ্জের ছয়টি আসনে ছয়টিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জয়ী হয়েছেন।

এর আগে নির্বাচন নিয়ে কনকচাঁপা অভিযোগ করে বলেন, প্রত্যেকটি বুথে বুথে আমি এজেন্ট পাঠিয়েছি কাওকেই কেন্দ্রে ঢুকতে দেয়া হয়নি। শনিবার রাতেই সম্ভবত অর্ধেক ভোট তারা কেটে ফেলেছেন। যতটুকু বাকি ছিল আজ সেটা তারা নিজেরাই করছেন। ভোট দিতে দেয়া হচ্ছেনা। ওপেনলি তারা বলছে ভোট দিলে নৌকাতেই দিতে হবে। এটা আসলে প্রহসনের বিষয়। প্রহসনের নির্বাচন। আমি ব্যক্তিগতভাবে এ নির্বাচন প্রত্যাখ্যান করছি। আমি এটা কোনোভাবেই মেনে নিতে পারছি না।

নিজ আসনের নির্বাচন প্রসঙ্গে কনক চাঁপা বলেন, আমার প্রতিপক্ষ অনেক বড় রাজনীতিবিদ। ওনার জন্ম রাজনীতির মধ্যেই হয়েছে। সারা জীবন তিনি রাজনীতি করেছেন, জনগণের জন্য কাজ করেছেন। তার সারা জীবনের অর্জনকে তিনি নষ্ট করে দিলেন। তিনি আসলে নিজের কাছে নিজেই হেরে গেলেন। আমি সত্যিকার অর্থে হারিনি। আমি জনগণের কাছে এসেছি, আমার মাত্র শুরু। আমি সততা দিয়ে আমার কাজ করতেই থাকব, করতেই থাকব এবং আবারও বলছি আমি ভোট প্রত্যাখ্যান করলাম।

সূত্র : বিডি২৪লাইভ

আর/০৮:১৪/৩১ ডিসেম্বর

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে