Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ , ৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-৩০-২০১৮

নীলফামারী-২ আসনে জয়ী আসাদুজ্জামান নূর 

নীলফামারী-২ আসনে জয়ী আসাদুজ্জামান নূর 

নীলফামারী, ৩০ ডিসেম্বর- নীলফামারী-২ (সদর) আসনে আবারও বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকার প্রার্থী আসাদুজ্জামান নূর। 

তিনি ভোট পেয়েছেন এক লাখ ৭৭ হাজার ৬৫৭টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে মনিরুজ্জামান মন্টু পেয়েছেন ৭৯ হাজার ৪৮৪টি। যদিও তিনি রোববার (৩০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

সন্ধ্যা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা নাজিয়া শিরিন বেসরকারিভাবে আসাদুজ্জামান নূরকে নির্বাচিত ঘোষণা করেন।

নীলফামারী-২ আসনের মহাজোটের প্রার্থী আসাদুজ্জামান নূর সকাল সোয়া ১০টার দিকে বাসার পাশেই উদয়ন বিদ্যাপীঠ কেন্দ্রে তিনি ভোট দেন। 

এসময় সংবাদকর্মীদের তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। নারী ভোটারের উপস্থিতি ছিল আশাব্যঞ্জক। গতবার কোনো কোনো কেন্দ্রে বা আসনে ভোটগ্রহণ হয়নি তাই ভোটারের মধ্যে যে অতৃপ্তি রয়ে গেছে আর সে অতৃপ্তির কারণে এবারে ভোটারের সাড়া মিলেছে ভোট কেন্দ্রে।

নীলফামারী-২ (সদর) মোট ভোটার তিন লাখ ১১ হাজার ৬৯৯ জন। পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৯৪০ ও নারী ভোটার এক লাখ ৫৫ হাজার ২০৯ জন। মোট প্রতিদ্বন্দ্বী প্রার্থী চারজন।

এমএ/ ০৮:০০/ ৩০ ডিসেম্বর

নীলফামারী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে