Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ , ৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-৩০-২০১৮

নরসিংদী-৩: নৌকার এজেন্টকে গলা কেটে হত্যা

নরসিংদী-৩: নৌকার এজেন্টকে গলা কেটে হত্যা

ঢাকা, ৩০ ডিসেম্বর- নরসিংদী-৩ শিবপুর আসনে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় এক নৌকার এজেন্টকে গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শিবপুরের কুন্দারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় ভোট কেন্দ্র থেকে বেশ কয়েকটি ব্যালট বক্স ছিনতাইয়ের ঘটনায় ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়। 

পরে খবর পেয়ে পুলিশ-বিজিপি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মাহাববু মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন। 

প্রিজাইডিং কর্মকর্তা মাহাবুবু মৃধা জানিয়েছেন, বেলা ১১টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী জহিরুল হক ভূঁইয়া মোহন কেন্দ্র পরিদর্শন করে চলে যায়। পরে বেলা ১২টার দিকে কেন্দ্র পরিদর্শনে আসেন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা। ওই সময় জাল ভোট দেয়ার অভিযোগ তুলে নৌকার সমর্থকরা। এছাড়াও সিরাজুল ইসলাম মোল্লাকে একটি কক্ষে তালা মেরে অবরোদ্ধ করে রাখে। পরে আধা ঘণ্টার পর তাকে উদ্ধার করে নিয়ে যায়। এ নিয়ে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় নৌকার এজেন্ট মিলন মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়। সংঘর্ষ চলাকালে কিছু লোক এসে বেশ কয়েকটি ব্যালট বক্স ছিনতাই করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসব কিছুই কেন্দ্রের বাহিরে ঘটে।

আওয়ামী লীগ প্রার্থী জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, স্বতন্ত্র প্রার্থী সিরাজ মোল্লা বিএনপি জামাতের লোকজন নিয়ে কেন্দ্রে প্রবেশ করে জাল ভোট মারা শুরু করেন। এসময় মিলন বাধা দিলে তাকে কুপিয়ে হত্যা করে। 

অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা বলেন, সকাল সাড়ে ১০টার পর থেকে নৌকার প্রার্থী অস্ত্রসহ সন্ত্রাসীদের নিয়ে কেন্দ্রে কেন্দ্রে গিয়ে জাল ভোট মারা শুরু করেন। এভাবে তিনি সব কেন্দ্র দখল করে নেয়। আমি পরে ওই কেন্দ্রে গেলে আমাকে একটি রুমে তালা মেরে রাখে। আধা ঘণ্টা পর আমাকে সেখান থেকে উদ্ধার করা হয়। 

শিবপুর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) খায়রুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সূত্র:  বাংলাদেশ প্রতিদিন
এইচ/১৯:৩১/৩০ ডিসেম্বর

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে