Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৬-২০১৮

কেউ কি তাকে অবরুদ্ধ করে রেখেছে? রনিকে সিইসির ভাগ্নে

কেউ কি তাকে অবরুদ্ধ করে রেখেছে? রনিকে সিইসির ভাগ্নে

পটুয়াখালী, ২৬ ডিসেম্বর- পটুয়াখালী-৩ আসনের নৌকার প্রার্থী ও প্রধান নির্বাচন কমিশনারের ভাগ্নে শাহজাদা সাজু নির্বাচনী প্রচারণায় তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী গোলাম মাওলা রনিকে উদ্দেশ করে বলেন, ফেসবুকের মাধ্যমে আলোচনায় আসা যায়, ভোট পাওয়া যায় না। ভোট পেতে হলে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করতে হবে। যেটা আমি করছি।

বুধবার বিকালে পটুয়াখালীর গলাচিপা-৩ আসন এলাকার পাতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে নির্বাচনী জনসভায় সাজু এসব কথা বলেন।

তিনি বলেন, রনি নিজেকে স্বঘোষিত অবরুদ্ধ দাবি করে বাসায় বসে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। আসলে কেউ কি তাকে অবরুদ্ধ করে রেখেছে?

তিনি আরও বলেন, রনি কাকতালীয়ভাবে ২০০৮ সালে নৌকার টিকিট পেয়ে আওয়ামী দুর্গ পটুয়াখালী-৩ আসন থেকে বিজয়ী হয়েছিলেন। কিন্তু তার সাফল্য তিনি ধরে রাখতে ব্যর্থ হয়েছেন।

সিইসির ভাগ্নে বলেন, তার মানে এই নয়, ফেসবুকের মাধ্যমে ভিডিও ক্লিপ ভাইরাল করে ভোট ছিনিয়ে নিবেন। ভোট পেতে হলে মানুষের দ্বারে যেতে হবে, যেটা আমি করছি। গ্রামের মানুষ আজ দেশের উন্নয়ন ও ভালোটা বুঝতে শিখেছে। ভুল বুঝিয়ে পথভ্রষ্ট করার দিন এখন আর নেই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন এখন দৃশ্যমান। যার ফল প্রান্তিক জনগোষ্ঠী ভোগ করছে। দেশের প্রতিটি কোনায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। যার কারণে মানুষ আবারো নৌকায় ভোটে দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় নিয়ে আসতে ইচ্ছা প্রকাশ করছে। যার ফলে আজকের জনসভায় গণজোয়ারের সৃষ্টি হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর নৌকার ভোট দিয়ে মানুষ তা বুঝিয়ে দেবে।

এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট গোলাম ছরোয়ার, যুবলীগ নেতা হাফিজুর রহমানসহ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের জেলা উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা। এ সময় তারাও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

সূত্র: যুগান্তর
এমএ/ ১০:৪৪/ ২৬ ডিসেম্বর

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে