Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২৬-২০১৮

মনে হচ্ছে পুলিশ ভালো হতে শুরু করেছে: মান্না

মনে হচ্ছে পুলিশ ভালো হতে শুরু করেছে: মান্না

বগুড়া, ২৬ ডিসেম্বর- জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, মনে হচ্ছে পুলিশ ভালো হতে শুরু করেছে।

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের ধানের শীষের এ প্রার্থী বলেন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ৫-৭ ট্রাক পুলিশ নিয়ে ড. কামাল হোসেনের কার্যালয়ে গিয়েছিলেন। আমরা ভেবেছিলাম তারা ড. কামালকে গ্রেফতার করবে। কিন্তু তারা তা না করে বরং ক্ষমা চেয়ে এসেছেন।

বুধবার বিকালে বগুড়া শহরতলির বাঘোপাড়া হাজী দানেশ উদ্দিন স্কুল ও কলেজ মাঠে সদর উপজেলা বিএনপি আয়োজিত নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন মান্না।

মাহমুদুর রহমান মান্না বলেন, মানুষ ১০ বছর ভোট দিতে পারেনি। ২০১৪ সালের একতরফা প্রহসনের নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল। তারা এবারও মনে করেছিল, কোনো দল নির্বাচনে অংশ নেবে না। আবারো এককভাবে ভোটে ক্ষমতায় এসে লুটপাট করবে। কিন্তু এবার মাঠ খালি থাকবে না। দেখব, সরকার কেমন খেলে।

তিনি বলেন, সরকার মানুষের ওপর পুলিশ লেলিয়ে দিয়ে গ্রেফতার নির্যাতন করছে। কিন্তু একজন গ্রেফতার করলে ১০ জনের সৃষ্টি হবে; ১০ জন গ্রেফতার করলে ১০০ জনের সৃষ্টি হবে। তাই পুলিশ ভাইদের বলি মেহেরবানি করে আপনারা ভালো হয়ে যান।

বিজিবি ও সেনা সদস্যদের উদ্দেশ করে ঐক্যফ্রন্ট নেতা বলেন, আপনারা দেশের সন্তান। আপনারা কোনো অন্যায় নির্দেশ পালন করবেন না।

তিনি বলেন, সরকার কোটি কোটি টাকা দুর্নীতির সঙ্গে জড়িত দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলেও মিথ্যা মামলায় খালেদা জিয়াকে জেলে রেখে পচিয়ে মারতে চায়। দেশের সাড়ে ১০ কোটি ভোটার আমাদের সঙ্গে আছে। তাই ওরা (সরকার) কিছু করতে পারবে না।

নেতাকর্মীদের আগামী ৩ দিন পুলিশকে এড়িয়ে চলতে অনুরোধ জানিয়ে পরদিন ভোটকেন্দ্রে যাওয়ার পরামর্শ দেন মান্না।

সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেলের সভাপতিত্বে ও জেলা বিএনপির সহসভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনার সঞ্চালনায় জনসভায় অন্যদের মধ্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সদর আসনের প্রার্থীর প্রধান নির্বাচনী সমন্বয়ক অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, যুগ্ম সম্পাদক তাহা উদ্দিন নাহিন, যুগ্ম সম্পাদক সহিদ-উন-নবী সালাম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ বক্তব্য রাখেন।

পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মাহমুদুর রহমান মান্না বগুড়া-২ আসনে শিবগঞ্জের আমতলি এলাকায় নির্বাচনী জনসভায় অংশ নেন।

এমএ/ ০৯:৩৩/ ২৬ ডিসেম্বর

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে