Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২৬-২০১৮

ঠাকুরগাঁওয়ের সেই পরিবারকে ৮টি ঘর দিচ্ছে র‌্যাবের ডিজি

ঠাকুরগাঁওয়ের সেই পরিবারকে ৮টি ঘর দিচ্ছে র‌্যাবের ডিজি

ঠাকুরগাঁও, ২৬ ডিসেম্বর- ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মটা সাহার বাড়ি নির্মাণ করে দিচ্ছে দিনাজপুরের র‌্যাব-১৩ ব্যাটালিয়ন।

র‌্যাব-১৩ এর অ্যাডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বুধবার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ৪০ বান টিন বিতরণ করে ৮টি ঘর নির্মাণের কাজ শুরু করেন।

সেখানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩ এর পরিচালক বলেন, র‌্যাবের ডিজির নিদের্শনায় ক্ষতিগ্রস্ত পরিবারের ঘর নির্মাণের কাজ শুরু করা হয়েছে। র‌্যাবের ডিজি বেনজির আহম্মেদ ঠাকুরগাঁওয়ে আসবেন নির্মাণকৃত ঘর মটা সাহার কাছে হস্তান্তর করতে।

মামলার তদন্ত বিষয়ে তিনি বলেন, ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে বের করার জন্য আমরা নিরব তদন্ত চালাচ্ছি। প্রকৃত আসামিদের বের করে শাস্তির আওতায় আনা হবে।

মটা সাহা বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন খুব ভালো লাগছে। এ রকম ঘটনা যেন আর কোথাও না ঘটে এ জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এর আগে গত শুক্রবার রাতে সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় মটা সাহার বাড়িতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর ২৩ ডিসেম্বর দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ক্ষতিগ্রস্ত মটা সাহার বাড়ি নির্মাণের আশ্বাস দেয় র‌্যাব।

এ ঘটনায় মটা সাহার ছেলে কৃষ্ণচন্দ্র ঘোষ বাদী হয়ে জগন্নাথপুর ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোস্তাফিজুর রহমান লিটনসহ ১০ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় ১০-১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এমএ/ ০৮:৪৪/ ২৬ ডিসেম্বর

ঠাকুরগাঁও

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে