Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৬-২০১৮

ঠাকুরগাঁওয়ে হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁওয়ে হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও, ২৬ ডিসেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ একটি গোষ্ঠী ঠাকুরগাঁওয়ে একের পর এক হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ করছে বলে অভিযোগ করেছেন ঠাকুরগাঁও পূজা উদযাপন পরিষদ।

সংখ্যালঘু ভোটারদের মধ্যে ভীতি সৃষ্টি করতেই এসব অগ্নিসংযোগ বলে মনে করছেন তারা।

তারা বলেন, ৫ জানুয়ারি, ২০১৪ সালের মতো একই কায়দায় হিন্দু ও আদিবাসী সম্প্রদায়কে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে ওই বিশেষ গোষ্ঠী।

মঙ্গলবার রাত ৮টায় ঠাকুরগাঁও পূজা উদযাপন পরিষদ এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন সংগঠনের জেলা সভাপতি অরুনাংশু দত্ত টিটো।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন ঠাকুরগাঁও সদর উপজেলার সিংগিয়া গ্রামের মটা শাহা ঘোষের বাড়িতে অগ্নিসংযোগের চারদিন পর সদর উপজেলার আখানগর ইউপির ঝাড়গাঁও গ্রামের সুপেন চনদ্র রায়ের বাড়িতে র্দুবৃত্তরা অগ্নিসংযোগ করে।

আজ মঙ্গলবার রাতে সদর উপজেলার জগন্নাথপুর ইউপির গ্রামপুলিশ ধীরেন্দ্র নাথ রায়ের বাড়িতে অগ্নিসংযোগ করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা অ্যাড. ইন্দ্র নাথ রায়, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ, উপদেষ্টা অ্যাড. বলরাম গুহ ঠাকুরতা প্রমুখ।

সংখ্যালঘু সম্প্রদায় নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে যেন ভোট দিতে পারে কর্তৃপক্ষের কাছে সে বিষয়ে নিশ্চয়তা দাবি করেন তারা।

সূত্র: যুগান্তর
এমএ/ ০১:২২/ ২৬ ডিসেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে