Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১২-২৫-২০১৮

কোনভাবেই গণগ্রেফতার বন্ধ হচ্ছে না: মজিবর রহমান সরোয়ার

কোনভাবেই গণগ্রেফতার বন্ধ হচ্ছে না: মজিবর রহমান সরোয়ার

বরিশাল, ২৫ ডিসেম্বর- প্রচারণার ১৬তম দিনে দিনভর ব্যস্ত সময় কাটিয়েছেন বরিশালের প্রার্থীরা।  মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় নেতাকর্মী ছাড়া অনেকটা একাই নগরীর বিসিক শিল্প নগরী এলাকায় গণসংযোগ করেন বরিশাল-৫ আসনে বিএনপি’র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

এসময় তিনি বলেন, গত কয়েক দিনে বরিশালে বিএনপি’র ৭০জনের বেশি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।  সেনাবাহিনী মোতায়েনের পর গতকালও ১০জন নেতাকর্মী গ্রেফতার করা হয়েছে।  দিনের বেলায়ও গ্রেফতার চলছে।  কোনভাবেই গণগ্রেফতার বন্ধ হচ্ছে না।  ক্ষমতাসীনরা বিএনপি’র একধিক নির্বাচনী কার্যালয় এবং প্রচার মাইক ভাংচুর করেছে। 

গণগ্রেফতার এবং নির্যাতন বন্ধ করে সবাইকে ভোটের মাঠে থাকার সুযোগ সৃস্টির জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান মজিবর রহমান সরোয়ার।

এদিকে, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর ফরেস্টার বাড়ি এলাকায় গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম।  এ সময় তিনি বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল।  বিএনপি’কে ভোট দিলে বাংলাদেশ সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে।  তাই বিএনপি’কে ভোট না দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর সারা দিন নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। 

তথ্যসূত্র: বিডি প্রতিদিন
এমইউ/০৩:২৫/২৫ ডিসেম্বর

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে