Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২৩-২০১৮

বাংলাদেশের প্রতি ফিলিস্তিনের মানুষের ভালবাসা রয়েছে: আল আকসার গ্রান্ড ইমাম 

বাংলাদেশের প্রতি ফিলিস্তিনের মানুষের ভালবাসা রয়েছে: আল আকসার গ্রান্ড ইমাম 

গোপালগঞ্জ, ২৩ ডিসেম্বর- ফিলিস্তিনের আল আকসা মসজিদের গ্রান্ড ইমাম মুফতি শায়েখ মো. আহমদ হোসাইন বলেছেন, এদেশের মানুষের জন্য বঙ্গবন্ধুর বিশাল অবদান রয়েছে। তিনি এ দেশের মানুষের মুক্তির জন্য সংগ্রাম করেছেন। একটি স্বাধীন দেশ দিয়েছেন। দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য তিনি তার জীবনকে উৎসর্গ করেছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর অবদান এদেশের মানুষ কৃতজ্ঞতা চিত্তে স্মরণ রাখবে। আল্লাহ বঙ্গবন্ধুকে জান্নাতবাসী করুন সে দোয়া করছি।

রোববার বেলা সোয়া ১১টায় টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত, ফাতেহাপাঠ তার আত্মার মাগফেরাত কামনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুফতি শায়েখ মো. আহমদ হোসাইন এসব কথা বলেন।

পরে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর তিনি বঙ্গবন্ধু ভবনে যান সেখানে রাখা পরিদর্শন বইয়ে তার মন্তব্য লেখেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের উত্তরে বাংলাদেশে ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এ ওয়াই রামদান বলেন, বাংলাদেশের প্রতি ফিলিস্তিন ও ফিলিস্তিনের মানুষের ভালবাসা রয়েছে। এদেশের মানুষ ৩০ ডিসেম্বর তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য নেতা।

তিনি বলেন, গত ১০ বছরে শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ অনেক এগিয়েছে। মানুষের নিরাপত্তা নিশ্চিত হয়েছে। অর্থনৈতিক উন্নয়ন হয়েছে। মানুষের শান্তি এসেছে। আল আকসা মসজিদের গ্রান্ড মুফতি প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেছেন। বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য আবারো শেখ হাসিনা বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন আমরা সেই দোয়া করছি।

এ সময় অন্যান্যের মধ্যে রাশিয়া ভিত্তিক মুসলিম উম্মার সভাপতি মো. আমীর, ইরান বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি ড. কাজী ইরতিজা হাসান, বসুন্ধরা গ্রুপের পরিচালক জিয়াউর রহমান, গ্রান্ড মুফতির সেক্রেটারি মো. মোস্তফা, সিনিয়র অ্যাসিসটেন্ট সেক্রেটারি সারোয়ার ই আলম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিম শেখ, টুঙ্গিপাড়ার পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মীর্জা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা মো. বাবুল শেখ, শেখ টুটুল, শেখ হীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১টায় তিনি হেলিকপ্টারে করে ঢাকা থেকে টুঙ্গিপাড়া আসেন এবং দুপুর পৗনে ১টায় আবার হেলিকাপ্টর যোগে ঢাকার উদ্দেশে রওনা হন।

এমএ/ ১১:০৮/ ২৩ ডিসেম্বর

গোপালগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে