Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২৩-২০১৮

অবরুদ্ধ থাকার চেয়ে গ্রেফতার হওয়াই ভাল : রনি

অবরুদ্ধ থাকার চেয়ে গ্রেফতার হওয়াই ভাল : রনি

পটুয়াখালী, ২৩ ডিসেম্বর-  'মামলার পর থেকেই গ্রেফতারের জন্য বসে আছি। কিন্তু গ্রেফতারও কেউ করতে আসছে না। অথচ আমি এখন অবরুদ্ধ।' বর্তমান প্রেক্ষাপট ও অবস্থান জানতে চাইলে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করলেন পটুয়াখালী-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মাওলা রনি।

মুখের কথা শেষ না হতেই উল্টো প্রশ্ন ছোড়া হল, তাহলে কী আপনি স্বেচ্ছায় গ্রেফতার হতে চাচ্ছেন? এবার তিনি বলেন, 'না, না। সেটা হবে কেন। মামলার পর থেকে আমি তো ঘর থেকেই বের হতে পারছি না। নেতাকর্মীরাও ভিড়তে পারছে না আমার বাড়ির আশেপাশে। তারা প্রতিপক্ষের হামলার শিকার হচ্ছেন। অথচ হাইকোর্ট থেকে যে অগ্রিম জামিন নেব তাও পারছি না। অবরুদ্ধ থাকার চেয়ে গ্রেফতার হওয়াই ভাল। তাই কথাটা বললাম।'

তাহলে, নির্বাচন থেকে সরে দাঁড়াবেন? এমন প্রশ্নের উত্তরে রনি বলেন, না। আশা করি সেনাবাহিনী নামলে পরিস্থিতি কিছুটা স্থিতিশীল হবে। সে অপেক্ষায় আছি। কারণ গত সপ্তাহে যখন পটুয়াখালীর এ আসনে প্রচারণা চালাই তখন বিপুল সংখ্যক নেতা-কর্মী আমার সঙ্গে গণসংযোগ করেছেন। আশা করি, দুই একদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।

এদিকে, এ বিষয়ে জানতে চাইলে জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মো. মতিউর ইসলাম চৌধুরী বলেন, গোলাম মাওলা রনি গত দুইদিনে আমাদের সঙ্গে যোগাযোগ করেননি। তিনি যদি আমাদের কাছে জানান, তাহলে অবশ্যই আমরা সহযোগিতা করবো।

উল্লেখ্য, ২০ ডিসেম্বর রাতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট প্রার্থী গোলাম মাওলা রনির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। গলাচিপা থানায় মামলাটি দায়ের করেন আওয়ামী লীগের নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম-আহ্বায়ক ও গলাচিপা মহিলা কলেজের সহযোগী অধ্যাপক মেহেদী মাসুদ। মামলা নম্বর-১৪।

সূত্র: জাগোনিউজ

আর/১২:১৪/২৩ ডিসেম্বর

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে