Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১২-২২-২০১৮

শেরপুর-৩ আসনে গ্রেফতার আতঙ্কে আত্মগোপনে বিএনপি নেতাকর্মীরা

শেরপুর-৩ আসনে গ্রেফতার আতঙ্কে আত্মগোপনে বিএনপি নেতাকর্মীরা

শেরপুর, ২২ ডিসেম্বর- শেরপুর-৩ (শ্রীরবদী-ঝিনাইগাতী) আসনে পুলিশের দেওয়া নতুন  নতুন গায়েবি মামলা ও পুলিশি হয়রানিতে নির্বাচনী প্রচারণায় মাঠে নামতেই পারছেন না বিএনপি। এমন অভিযোগ বিএনপি নেতাদের। 

বিএনপি নেতাদের দাবি, গ্রেফতার এড়াতে নেতাকর্মীরা এখন আত্মগোপনে। দলীয় সূত্রে জানিয়েছে, নির্বাচনের তফসিল ঘোষণার আগে শ্রীবরদী-ঝিনাইগাতীতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ১৯টি গায়েবি মামলা করা হয়েছে। প্রতীক বরাদ্দের পর প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে বিনা পরোয়ানায় গ্রেফতার  করা হয়েছে । বাড়ীতে বাড়ীতে চলছে পুলিশি হানা।এখন মামলার সংখ্যা প্রকাশ্যে ২১টি।

শ্রীরবদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রহিম দুলাল বলেন, নির্বাচন দূরের কথা, নেতাকর্মীরা বাড়ীতেই থাকতে পাচ্ছেনা। মামলার আসামি না হলেও বিএনপি নেতাকর্মী পেলেই নতুন মামলায় আসামি  করা হচ্ছে। 
বিএনপি মনোনীত মো.মাহমুদুল হক রুবেল বলেন, গায়েবি মামলায় বিনা ওয়ারেন্টে বিএনপির প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশি গজব থেকে এখানে ভিন্ন মতালম্বিরা রেহাই পাচ্ছে না। এখানে প্রকাশ্যে তো দূরের কথা, উঠান বৈঠকও করা যাচ্ছে না। তবে যত বাঁধাই আসুক ভোটের শেষ দিন পর্যন্ত মাঠে থাকবল।

বিএনপির সকল অভিযোগ অস্বীকার করে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন বলেন, বিভিন্ন সময়ে দায়ের করা মামলার আসামিদের গ্রেফতার করা হচ্ছে। এসব আসামিদের গ্রেফতারের পর বিভিন্ন দলের প্রার্থীদের পক্ষ থেকে বলা হচ্ছে সে তাদের দলের লোক। প্রকৃত পক্ষে দলীয় বিবেচনায় কাউকে গ্রেফতারের সুযোগ নেই।

তথ্যসূত্র: বিডি-প্রতিদিন
এমইউ/১২:১৫/২২ ডিসেম্বর

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে