Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ , ১১ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২২-২০১৮

ভোটারদের দ্বারে দ্বারে ফখরুলের সহধর্মিনী রাহাত আরা বেগম

ভোটারদের দ্বারে দ্বারে ফখরুলের সহধর্মিনী রাহাত আরা বেগম

ঠাকুরগাঁও, ২২ ডিসেম্বর- ঠাকুরগাঁও-১ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপি'র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষে নির্বাচনী এলাকাগুলোতে গণসংযোগ করেছেন তাঁর সহধর্মিনী রাহাত আরা বেগম। গণসংযোগের সময় তিনি সাধারণ ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করছেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর চলমান সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসন ও বগুড়া-৬ আসনে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

শুক্রবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখর, পাঠান পাড়া, ভেলাহাট, গুঞ্জুরা বাজার, দেবীডাঙ্গা, কালিবাড়িসহ বিভিন্ন স্থানে ধানের শীষের পক্ষে গণসংযোগ ও উঠান বৈঠক করেন রাহাত আরা বেগম।

এছাড়াও সদর উপজেলার বিকালে রুহিয়া ইউনিয়নের কানি কশালগাঁও, মন্ডলাধাম, ১,২ ও ৩ নং সেনিহারির বিভিন্ন যায়গায় গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি।  

গণসংযোগের সময় ফখরুলের সহধর্মিনী রাহাত আরা বেগম ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করে বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ধানের শীষে একটি করে ভোট দিয়ে বিএনপিকে জয়ী করার জন্য অনুরোধ জানাচ্ছি। সেই সাথে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে সু-শৃঙ্খলভাবে লাইনে দাড়িয়ে থেকে ভোট প্রদান করার আহ্বান জানাচ্ছি।

তাঁর সাথে গণসংযোগের সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহসভাপতি সামসুজ্জোহা চৌধুরী ডন, সৈয়দ মমিনুল হক বাবু, যুগ্ম সাধারন সম্পাদক আনসারুল হক, তাঁতী বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম রোমান, জেলা মহিলাদলের সভানেত্রী ফরাতুন নাহার প্যারিস প্রমুখ।

উল্লেখ, ঠাকুরগাঁও-১ আসনে মির্জা ফখরুলের ইসলামের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আ. লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। তিনি ও দলটির নেতাকর্মীরা ইতিমধ্যে এলাকায় নির্বাচনী প্রচারণায় বেশ সাড়া ফেলেছেন।

তথ্যসূত্র: বিডি-প্রতিদিন
এমইউ/১২:০৫/২২ ডিসেম্বর

ঠাকুরগাঁও

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে