Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২০-২০১৮

এমপি হলে গাড়ি-ফ্ল্যাট-মাসিক সম্মানী নেবেন না তন্ময়

এমপি হলে গাড়ি-ফ্ল্যাট-মাসিক সম্মানী নেবেন না তন্ময়

বাগেরহাট, ২০ ডিসেম্বর- বাগেরহাট-২ আসনে নৌকার প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় প্রচারে বেশ সাড়া ফেলেছেন। বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্মের এ প্রতিনিধি দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। তার স্বপ্নগুলো তুলে ধরছেন তরুণ ভোটারদের সামনে।

সুদর্শন এই তরুণের প্রচার নজর কাটছে সব বয়সী মানুষের। যেখানে যাচ্ছেন সবাই তাকে স্বাগত জানাচ্ছেন।

তরুণ প্রজন্মের এই প্রতিনিধি এবার প্রতিশ্রুতি দিয়েছেন নির্বাচিত হলে গাড়ি-ফ্ল্যাট ও মাসিক সম্মানী নেবেন না।

শেখ তন্ময় বলেন, ‘একজন নির্বাচিত সংসদ সদস্য একটি গাড়ি পান, একটি বাড়ি পান আর মাসে মাসে সম্মানী তো আছেই। এসব কিছুরই আমার দরকার নেই। আমি শুধু মানুষের সেবা করতে চাই।

৩০ ডিসেম্বর নৌকার প্রার্থীদের জয়ী করার আহ্বান জানিয়ে তন্ময় বলেন, ৩০ ডিসেম্বরের ভোটে আপনারা আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচিত করলে বাগেরহাটে কোনো সন্ত্রাসী-চাঁদাবাজের স্থান হবে না। আমার দলের হলেও তাকে রক্ষা করা হবে না।

তার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে তন্ময় বলেন, আমি এমপি নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়েই একটি সুন্দর বাগেরহাট ও এলাকায় নতুন নতুন কলকারখানা গড়ে তুলতে চাই। যাতে এখানকার বড় সমস্যা বেকারত্ব দূর হয়। সবার কর্মসংস্থানের ব্যবস্থা হয়।

বুধবার বিকালে বাগেরহাট সদর উপজেলার ফতেপুর এলাকায় চিতলী-বৈটপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

নেতা নন, জনগণের সেবক হতে চান-উল্লেখ করে শেখ তন্ময় বলেন, ৩০ ডিসেম্বর পর্যন্ত যদি আপনারা আমার সঙ্গে থাকেন, তারপর থেকে আমি আপনাদের হয়ে যাব। প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যেদিন আমি যেতে পারব, সেদিনই আমি নিজেকে নেতা বলে মনে করব। এখন আমি নেতা নই, আপনাদের সেবক মাত্র।

প্রসঙ্গত, শেখ তন্ময় বঙ্গবন্ধুর ভাতিজা শেখ হেলাল উদ্দিনের ছেলে। তার বাবা বাগেরহাট-১ আসন থেকে নির্বাচন করছেন।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/২০ ডিসেম্বর

বাগেরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে