Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ১২-২০-২০১৮

মুস্তফা কামালের জন্য ভোট চাইলেন নাফিসা কামাল

মুস্তফা কামালের জন্য ভোট চাইলেন নাফিসা কামাল

কুমিল্লা, ২০ ডিসেম্বর- পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামাল বলেন, বিগত ১০ বছরে বাংলাদেশের চিত্র কতটুকু পরিবর্তন হয়েছে তা আপনারা ভালো করেই জানেন। দক্ষিণ এশিয়ার বিস্ময় রূপে প্রতিয়মান হয়েছে বাংলাদেশ। আর্থ-সামাজিকের বেশির ভাগ সূচকে এগিয়ে গেছি আমরা। তাছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের প্রত্যেকটা ক্ষেত্রে সম্মান দিয়েছেন। আগে নারীরা ঘরের বাইরে বের হতে পারতো না। কিন্তু এখন নারীরা অনেক কিছু করছে। তারা নিজেরাই প্রতিষ্ঠিত। এটা শেখ হাসিনা সরকার না হলে সম্ভব হতো না।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার কুমিল্লা ১০ আসনের লালমাই উপজেলার ভুশ্চি কলেজ মাঠে ছাত্র ও যুব সমাজের উদ্যোগে আয়োজিত জনসভায় এসব কথা বলেন নাফিসা কামাল।

এসময় তিনি আরও বলেন, আগে গ্রামে বৃষ্টি হলে রাস্তায় পা রাখা যেতো না। আর এখন ঝড়-বৃষ্টির মধ্যেও পাকা রাস্তা দিয়ে কর্মস্থলে থেকে বাড়ি ফেরেন। বিগত সরকারের সময় কি ছিল এ গ্রামাঞ্চল আর এখন আওয়ামী লীগ সরকার এসে আপনাদের কতটুকু পরিবর্তন হয়েছে তা আপনারা নিজেরাও জানেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, গ্রামঞ্চলকে শহরে পরিণত করতে আবারও নৌকা মার্কায় ভোট দিন। পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে ভোট দিন।

নাফিসা কামাল আরো বলেন, আমি মুস্তফা কামালের মতো একজন মানুষের সন্তান হয়ে গর্ববোধ করি। কারণ তিনি আমাদের থেকে আপনাদের জন্যই বেশি সময় ব্যয় করেছেন। তবুও যতটুক সময় তিনি আমাদের দেন, তাতেই আমরা তার মমত্ববোধে ধন্য, গর্বিত। কারণ তিনিই সেই নেতা যিনি যাদের ঘামের গন্ধে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল থাকে, তাদের সাথে মিলে মিশে আজকের এই অবস্থানে এসেছেন।

নির্বাচন আসলে নেতারা এক ধরণের থাকেন। আর নির্বাচনের পর সেই নেতারা অন্য ধরণের হয়ে যান। কিন্তু আমার বাবার ক্ষেত্রে তার ব্যতিক্রম আপনারা পেয়েছেন। কন্যা হিসেবে আমি আবারও সাক্ষ্য দিচ্ছি আপনাদের কাছে। আপনারা আমার পিতাকে নির্বাচনের আগে যেমন পেয়েছেন। ভোটের পরেও একই ভাবে পাবেন।

সুত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/০৮:১৪/২০ ডিসেম্বর

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে