Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৯-২০১৮

চাঁদপুরে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ডা. দীপু মনি

চাঁদপুরে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন ডা. দীপু মনি

চাঁদপুর, ১৯ ডিসেম্বর- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ডা. দীপু মনি তার নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন।

বুধবার তিনি চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী খন্দকার বাড়ির হযরত শাহ মাহমুদ বাগদাদী (র.) মাজার শরিফ জিয়ারত, গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা করেন।

পরে ২৭নং কুমারডুগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশ, কেতুয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সমাবেশ, মান্দারী আলিম মাদ্রাসা প্রাঙ্গণে সমাবেশ, পাইকদি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশ, লোধেরগাঁও চৌধুরী বাড়ি এলাকার শতরুপা গুচ্ছগ্রামে বিশাল মহিলা সমাবেশ ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশে বক্তব্য রাখেন।

এছাড়া তিনি মান্দারী পাটওয়ারী বাড়িতে সাবেক ইউপি চেয়ারম্যান প্রয়াত কাঁকন পাটওয়ারীর পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে প্রয়াত আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাদের কবর জিয়ারত করেন। উঠান বৈঠকে দীপু মনি বলেন, আগের এমপিদেরকে এত কাজ করতে দেখেছেন?-নিশ্চয় না। তাহলে ওয়াদা ভঙ্গকারীকে ভোট দেবেন, নাকি ওয়াদা যিনি রেখেছেন তাকে ভোট দেবেন। আমি দীপু মনি সব ওয়াদা পালন করে সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলাম। আপনারা নৌকায় ভোট দিলে আগামীতেও আপনাদের সেবা করার সুযোগ পাব।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার দেশের জনগণের জীবনমান উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আপনারা আবারও নৌকায় ভোট দিন।

পররাষ্ট্রমন্ত্রী থাকাকালীন সময়ের কথা উল্লেখ করে বলেন, আপনারা ২০০৮ সালে ভোট দিয়েছিলেন বলে আমি এমপি হয়েছিলাম, শেখ হাসিনার বদান্যতায় আমি পররাষ্ট্রমন্ত্রী হয়েছিলাম। সে সময় সৌদি আরব ও মালয়েশিয়াতে লাখ লাখ অবৈধ বাংলাদেশিদের বৈধকরণে কাজ করেছি। বাংলাদেশের আয়তনের সমান বিশাল সমুদ্র অঞ্চল জয় করেছি।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য শরীফ পাটওয়ারী, আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সহসভাপতি মাসুদুর রহমান নান্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি কামরুল হাসান রিপন, জেলা যুবলীগের সদস্য কামাল হোসেন লালু, রামপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পাটওয়ারী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা বেগম, সাধারণ সম্পাদক নাহিদা সুলতানা রনি, শাহমুহামদপুর ইউনিয়ন অওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম দুলু, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান খান মিলন, সহসভাপতি ইঞ্জিনিয়ার আখতারুজ্জামান পাটওয়ারী, যুবলীগের আহ্বায়ক ফারুক বেপারী, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম হাওলাদার, আবুল বাশার রনি, রুবেল কারী, ছাত্রলীগের সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, থানা যুবলীগের সাবেক সদস্য মালেক হোসেন মুন্না, শাহমাহমুদপুর ইউপি মেম্বার বিলকিস আক্তার, ফিরোজা বেগম প্রমুখ।

সূত্র: যুগান্তর
এমএ/ ০৭:২৩/ ১৯ ডিসেম্বর

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে