Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-১৯-২০১৮

জীবা আমিন খানের হলফনামায় সাবেক স্বামীর নাম

জীবা আমিন খানের হলফনামায় সাবেক স্বামীর নাম

ঝালকাঠি, ১৯ ডিসেম্বর- হলফনামায় তালাক হয়ে যাওয়া স্বামীর নাম লিখেছেন ঝালকাঠি-২ আসনের বিএনপি প্রার্থী জীবা আমিন খান। জীবা আমিন খানের হলফনামায় স্বামীর নামের ঘরে মোকাররম হোসেন খান লেখা রয়েছে। বিষয়টি গতকাল জানাজানি হওয়ার পর এ নিয়ে ঝালকাঠিতে তোলপাড় শুরু হয়। শুধু তাই নয়, হলফনামার বর্তমান ঠিকানার ঘরেও মোকাররম হোসেন খানের বাড়ির ঠিকানা (বাড়ি নং-১৬, এপিটি-৫০১, রাস্তা নং-৫৯ গুলশান, ঢাকা) উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে সোমবার মোকাররম হোসেনের আইনজীবী অ্যাডভোকেট হোসনে আরা ঝালকাঠির সাংবাদিকদের মুঠো ফোনে বলেন, মোকাররম হোসেন গত ১০ মার্চ ২০১৮ তারিখ জীবা আমিন খানকে তালাক দেন। (ভলিউম নং-৬/পেইজ-২)। এরপরেও তার হলফনামায় আমার মক্কেলের নাম ব্যবহার করা বেআইনি।

এ ছাড়া তিনি হলফনামার বর্তমান ঠিকানার ঘরেও আমার মক্কেলের বাড়ির ঠিকানা ব্যবহার করেছেন। এ বিষয় আইনি পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান। হলফনামায় ডিভোর্স হয়ে যাওয়া স্বামীর নাম ব্যবহার করা প্রসঙ্গে জানতে চাইলে জীবা আমিন খান বলেন, তালাকের কোনো কাগজপত্র আমি হাতে পাইনি। পরে আবার তিনি বলেন, হলফনামায় ডিভোর্সের কথা উল্লেখ রয়েছে। মোকাররম হোসেনের ঠিকানা ব্যবহার করা প্রসঙ্গে বলেন, ওখানে আমি এখন থাকি না, আগে থাকতাম। এ বিষয় জীবা আমিন খানের আইনজীবী অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন বলেন, হলফনামায় মোকাররম হোসেনের নাম লেখা হলেও একটি পৃথকভাবে বসবাস লেখা রয়েছে। বাড়ির ঠিকানা প্রসঙ্গে তিনি বলেন, জীবা আমিন খানের জাতীয় পরিচয়পত্রে ওই ঠিকানা আছে। তাই ওটি ব্যবহার করা হয়েছে। এ বিষয় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বলেন, বিষয়টি আমাদের জানা ছিল না। আপনারা যখন বলেছেন এখন আমরা খতিয়ে দেখছি। এ ছাড়া তিনি এখন একটি মামলায় ফেরারি আসামি।

তথ্যসূত্র: বিডি প্রতিদিন
এমইউ/১০:২০/১৯ ডিসেম্বর

ঝালকাঠি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে