Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৭-২০১৮

চাঁদপুরে বিএনপি প্রার্থীকে অবরুদ্ধ করে রেখেছে পুলিশ

চাঁদপুরে বিএনপি প্রার্থীকে অবরুদ্ধ করে রেখেছে পুলিশ

চাঁদপুর, ১৭ ডিসেম্বর- চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ড. জালাল উদ্দিন অভিযোগ করে বলেছেন, পুলিশ নিরাপত্তার নামে আমাকে বাড়িতে অবরুদ্ধ করে রেখেছে। আজকের মধ্য এ অবস্থার পরিবর্তন না হলে মঙ্গলবার থেকে কঠিন কর্মসূচি দেয়া হবে।

সোমবার দুপুরে মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামের নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমি মতলবের গণমানুষের কথা জাতির কাছে তুলে ধরার জন্য প্রার্থী হয়েছি। মতলবের আপামর সাধারণ মানুষের অধিকার নিশ্চিত করার জন্য বিএনপি আমাকে মনোনয়ন দিয়েছে। আমি নেতাকর্মী ও ভোটারদের কাছে যেতে চাই। তাদের সুখ-দুঃখের কথা শোনতে চাই। আমাকে বাড়ি থেকে বের হতে দিচ্ছে না এখানকার পুলিশ। আমার বাড়ির চারদিকে পুলিশঘিরে আছে। আমার কাছে নেতাকর্মীদের আমার কাছে আসতে দিচ্ছে না।

তিনি আপেক্ষ করে বলেন, দেশ আমাকে অনেক দিয়েছে, এখন দেশকে দেয়ার পালা। আমি জাতীয় ও আন্তর্জাতিকভাবে অনেক সম্মান কুড়িয়েছি। নিজ জন্মভূমিতে শনিবার আসার পথে আমার গাড়িবহরে ও নেতাকর্মীদের ওপর হামলা করা হয়। আমার অনেক নেতাকর্মী আহত হয়েছে। আজকের দিন পর্যন্ত নারী কর্মীসহ ১১জনকে আটক করেছে পুলিশ।

মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি আহসানুল হক ফটিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক জিতরু পরিচালনায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সূত্র: যুগান্তর
এমএ/ ১৭ ডিসেম্বর

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে