Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ , ৩ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (36 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৭-২০১৮

কুমিল্লায় নৌকার স্লোগানে জনসমুদ্র

কুমিল্লায় নৌকার স্লোগানে জনসমুদ্র

কুমিল্লা, ১৭ ডিসেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় নৌকার স্লোগানে কুমিল্লার টাউন হলে জনতার ঢল নেমেছে। রোববার দুপুর থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিজয় র্যালি নিয়ে প্রচারণায় যোগ দেন।

বিজয় র্যালিকে কেন্দ্র করে নৌকার স্লোগানে কুমিল্লা নগর মিছিলের শহরে পরিণত হয়। এ যেন কুমিল্লা আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মিলনমেলা। দেখে মনে হয়েছে সব পথ এসে মিশেছে কুমিল্লার টাউন হল মাঠে।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, দুপুর থেকে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের অপেক্ষা করতে থাকে হাজার জনতা। ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ জয় বাংলা, জিতবে এবার নৌকা, শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে চারপাশ। স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে কুমিল্লা টাউন হল ময়দান।

কুমিল্লার কান্দিরপাড়ের আশপাশের রাস্তাগুলো নেতাকর্মী ও সমর্থকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে। বিকেলে টাউন হল মাঠ জনসমুদ্রে পরিণত হলে বিজয় র্যালি শুরু হয়। এ সময় কুমিল্লা নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করেন এমপি বাহারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

কুমিল্লা সদর আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, এই র্যালি প্রমাণ করে কুমিল্লার মানুষ শান্তি চায়। এই র্যালি প্রমাণ করে এখানের মানুষ চাঁদাবাজ মুক্ত সমাজ গড়তে চায়। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় কুমিল্লাকে গড়তে চাই। আজকের এই গণজোয়ার ৩০ তারিখ পর্যন্ত ধরে রাখতে হবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৭ ডিসেম্বর

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে