Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ মে, ২০১৯ , ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৬-২০১৮

ড. কামালকে নিয়ে যা বললেন মতিয়া চৌধুরী

ড. কামালকে নিয়ে যা বললেন মতিয়া চৌধুরী

শেরপুর, ১৬ ডিসেম্বর- নালিতাবাড়ী উপজেলার মরিচপুরাণ ও রূপনারায়ণকুড়া দুই ইউনিয়নে নির্বাচনী সমাবেশে ঐক্যফন্ট নেতা ড. কামাল হোসেনের সমালোচনায় মুখর ছিলেন শেরপুর-২ আসনে আ'মীলীগ প্রার্থী ও  কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। 

রোববার বিকেলে রূপনারায়ণকুড়ার মাজার বাজার ও মরিচপুরানের ফকিরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল সমাবেশে যোগ দিয়ে তিনি ঐক্যফ্রন্ট নেতার বিরুদ্ধে বেশকিছু তথ্য জনগণের সামনে তুলে ধরেন।

এ সময় মতিয়া চৌধুরী বলেন, নিজের দল গণফোরাম করে পল্টন তো দূরের কথা মুক্তাঙ্গনে একটি সমাবেশ করার লোক পায়নি কামাল হোসেন। এখন এতিমের টাকা চুরির দায়ে খালেদা জিয়া জেলে, যাবজ্জীবন দন্ডিত তারেক রহমান লন্ডনে। আপনি এখন বিএনপির হয়ে গণতন্ত্র উদ্ধারে নেমেছেন। 

সমাবেশে আগত কয়েক হাজার মানুষের উদ্দেশে কৃষিমন্ত্রী বলেন, কামাল হোসেন জীবনে কোনদিন ইলেকশন করে পাশ করেননি। বঙ্গবন্ধুর ধার দেওয়া সিটে পাশ করেছেন। এখন লম্বা লম্বা কথা বলেন?

ড. কামাল হোসেন সাংবাদিকদের খামোশ বলা প্রসঙ্গে কৃষিমন্ত্রী বলেন, থলের বিড়াল বেরিয়ে গেছে। সাংবাদিক নারী আর দূতকে সম্মান দিতে হয়- এ ভদ্রতাটুকুও তিনি ভুলে গেছেন।

কৃষিমন্ত্রী আরও বলেন, আওয়ামীলীগ ও শেখ হাসিনা কখনো আমানতের খেয়ানত করেন না। আমরা দেশের মানুষের জন্য কাজ করে ভোট চাই। আর বিএনপি ও খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে, পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করে। দেশ লুটে-পুটে খাওয়ার জন্য ভোট চায়। এখানেই আওয়ামীলীগ ও বিএনপি'র মধ্যে নীতিগত পার্থক্য।

সমাবেশে নালিতবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বকর সিদ্দিক, সাবেক সভাপতি আব্দুল হালিম উকিল, স্থানীয় ইউপি চেয়ারম্যান খন্দকার শফিকুল ইসলাম, মো. মিজানুর রহমান, জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি শওকত সাঈদসহ দলের নেতাকর্মী ও বিপুল সংখ্যক নৌকা সমর্থক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

সূত্র: সমকাল
এমএ/ ০৯:৪৪/ ১৬ ডিসেম্বর

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে