Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-১৬-২০১৮

বিএনপি সমর্থকদের হামলায় আ’লীগের বাবা-ছেলেসহ আহত ৪

বিএনপি সমর্থকদের হামলায় আ’লীগের বাবা-ছেলেসহ আহত ৪

দিনাজপুর, ১৬ ডিসেম্বর- ভোট চাওয়াকে কেন্দ্র করে দিনাজপুর-২ আসনের বিএনপি প্রার্থী সাদেক রিয়াজের সমর্থকদের হামলায় আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি বাবা ও তার ছেলেসহ ৪ জন আহত হওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার বিরল উপজেলার ৫নং বিরল ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ৫নং বিরল ইউপির ৮নং ওয়ার্ডের দুলহারী গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক (৪৩) ও তার ছেলে শাহিন আলম (২৫), রাজু ইসলাম (১৮) ও একই গ্রামের মৃত মশির উদ্দীনের ছেলে আফজারুল ইসলাম (৭০)।

আহতদের মধ্যে ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।

আহত আফজারুল ইসলাম জানান, শনিবার সকাল ৮টার দিকে বিরল উপজেলা বিএনপি নেতা সাদেক হোসেনের নেতৃত্বে মনছুর, সিদ্দিকুর, রশিদুলসহ ১০ থেকে ১৫ জনের একটি দল ভোট চাইতে ওই এলাকায় যান।

তারা ধানের শীষ প্রতীকে ভোট চাইলে আওয়ামী লীগ সমর্থিত ভোটার আফজাল বলেন- আমরা নৌকা প্রতীকে ভোট দেব। এ কথায় বিএনপির লোকজন ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়িভাবে মারপিট করতে থাকে।

এতে বাবা-ছেলেসহ ওই চারজন আহত হন। পরে এলাকার লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায় বলে জানান আহত আফজারুল ইসলাম।

আহতদের মধ্যে ৩ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন এবং অপর আহত আব্দুর রাজ্জাক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিরল থানার ওসি এ টি এম গোলাম রসুল ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমি খবর পেয়ে সঙ্গে সঙ্গে ওই এলাকায় পুলিশ ফোর্স পাঠিয়েছি। হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে বিএনপি নেতা সাদেক হোসেন ঘটনার বিষয় অস্বীকার করেছেন।

সূত্র: যুগান্তর

আর/০৮:১৪/১৬ ডিসেম্বর

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে