Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৭ জুলাই, ২০১৯ , ১ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-১৫-২০১৮

বিএনপি প্রার্থীকে বুকে টেনে নিলেন তোফায়েল আহমেদ  

বিএনপি প্রার্থীকে বুকে টেনে নিলেন তোফায়েল আহমেদ  

ভোলা, ১৫ ডিসেম্বর- ভোলা-১ আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। শনিবার সকালে দেশের অন্যতম হেভিওয়েট আওয়ামী লীগ প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ব্যাতিক্রমী প্রচারণা চালিয়েছেন। তিনি প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী গোলাম নবী আলমগীরের বাসভবনে গিয়ে শুভেচ্ছো বিনিময়সহ বুকে টেনে নিলেন তোফায়েল।

এ সময় তিনি বলেন, এখানে কোনো রাজনৈতিক হানাহানি নেই। শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে, কারোর প্রচারণায় কেউ বাধা সৃষ্টি করছে না।
 
তোফায়েল আহমেদের এ ধরনের প্রচারণা ভোলার নির্বাচনী ইতিহাসে প্রথম দৃষ্টান্ত। এ সময় বিএনপির প্রার্থীও সন্তোষ প্রকাশ করেন।

এর আগে তোফায়েল আহমেদ ভোলা শহরের প্রধান সড়ক বাংলা স্কুল মোড়, সদর রোড, মহাজনপট্টি ও কালিনাথ রায় বাজার এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এ সময় সদর রোডে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঢল নামে। তোফায়েল আহমেদ বলেন, ভোলার প্রধান সমস্যা ছিল নদীভাঙন। তা আমি রোধ করেছি। এখন আমার স্বপ্ন ভোলা-বরিশাল সেতু নির্মাণ করা। সেটাও করব।

এদিকে ভোলা-১ আসনে দ্বিতীয় দিনের মতো শনিবার দুপুরে বিএনপির প্রার্থী গোলাম নবী আলমগীর ভোলা শহরের চকবাজার, নতুন বাজার এবং ইলিশা রোড এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

এ সময় বিএনপির প্রার্থী ভোটারদের কাছে ধানের শীষে ভোট চান। তার সঙ্গে স্থানীয় বিএনপির নেতারাও উপস্থিত ছিলেন।

এমএ/ ০৪:৩৩/ ১৫ ডিসেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে