Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ১২-১৫-২০১৮

জীবনের নিরাপত্তা চেয়ে বিএনপির সাবেক এমপি প্রার্থীর জিডি

জীবনের নিরাপত্তা চেয়ে বিএনপির সাবেক এমপি প্রার্থীর জিডি

বরিশাল, ১৫ ডিসেম্বর- বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে বিএনপির মনোনীত প্রার্থী, কেন্দ্রীয় বিএনপির সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক এবং সাবেক এমপি এম জহির উদ্দিন স্বপন নিজের প্রাণনাশের আশঙ্কায় নিরাপত্তা চেয়ে গৌরনদী মডেল থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

শুক্রবার সন্ধ্যায় গৌরনদী মডেল থানায় তিনি সাধারণ ডায়রির (জিডি) জন্য লিখিত আবেদন করেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, তিনি (প্রার্থী স্বপন) চলাফেরা করতে ভয় পাচ্ছেন। হামলার শিকার হতে পারেন বলে আশঙ্কা করছেন। জীবনের নিরাপত্তা চেয়ে প্রার্থী স্বপন তার জিডি নেয়ার জন্য লিখিত অভিযোগ করছেন।

এ ব্যাপারে ধানের শীষের প্রার্থী এম. জহির উদ্দিন স্বপন বলেন, গত ১২ ডিসেম্বর থেকে নির্বাচনী প্রচারণায় বাড়িতে আসার পর থেকেই আসা যাওয়ার পথে বিএনপি ও সহযোগী সংগঠনের ৪০ নেতাকর্মীর ওপর হামলা চালানো হয়েছে। এছাড়া নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নেয়ার কারণে আমার অনুসারীদের ওপর একের পর এক হামলা চালানো হচ্ছে। শুক্রবারও থানায় জিডি নিয়ে যাওয়ার পথে আমার আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান চোকদারের ওপর হামলা চালানো হয়। আব্দুর রহমান চোকদার হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্বপন বলেন, এসব ঘটনায় আমি হামলার শিকার হওয়াদের তালিকা দিয়ে গৌরনদী থানায় শুক্রবার সন্ধ্যায় জিডি হিসেবে নেয়ার জন্য আবেদন করেছি। এর আগেও আমি প্রাণনাশের আশঙ্কায় ইসিতে লিখিত অভিযোগ দিয়েছি। এ অবস্থায় দায়েরকৃত জিডিতে তিনি নিজের নিরাপত্তা দাবি করেছেন।

প্রসঙ্গত, বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে স্বপনের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগসহ মহাজোটের একক প্রার্থী জেলা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই মন্ত্রী পদমর্যাদার আবুল হাসানাত আবদুল্লাহ।

সূত্র: জাগোনিউজ২৪

আর/০৮:১৪/১৫ ডিসেম্বর

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে