Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-১১-২০১৮

চারবারের এমপির সাথে লড়াইয়ে সর্বকনিষ্ঠ প্রার্থী সানসিলা

চারবারের এমপির সাথে লড়াইয়ে সর্বকনিষ্ঠ প্রার্থী সানসিলা

শেরপুর, ১১ ডিসেম্বর- আসন্ন একাদশ সংসদ নির্বাচনে শেরপুর-১ আসনে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ডা. হযরত আলীর মেয়ে ডা. সানসিলা জেবরিন, ডাক নাম প্রিয়াংকা। ২৫ বছরের কিছু বেশি বয়সের এই বিএনপি প্রার্থী শুধু নিজ দল নয়, এবারের জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে যারা বিভিন্ন দল থেকে মনোনয়ন পেয়েছেন তাদের মধ্যে সর্বকনিষ্ঠ প্রার্থী।

কিন্তু পেশায় চিকিৎসক সানসিলার প্রতিদ্বন্দ্বী রয়েছে বেশ শক্ত অবস্থানে। এই আসনে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক। তিনি এ আসনের টানা চারবারের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি।

তবে ভয় নয়, চারবারের এমপির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করছেন তরুণ ডা. সানসিলা। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে বলেন, 'একজন সর্বকনিষ্ঠ প্রার্থী হিসেবে হুইপ আতিউর রহমানের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করব-এজন্য নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমি মনে করি, রাজনীতিতে হারজিত থাকবেই। নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়, তবে ধানের শীষের জয় হবেই। কারণ এ আসনে ধানের শীষের জনপ্রিয়তা অনেক বেশি।’

রাজনীতিতে অপরিচিত হলেও চিকিৎসক হিসেবে তার সুনাম রয়েছে সানসিলার। ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের এই প্রভাষককে পেয়ে তাই খুশি এই আসনের বিএনপির নেতাকর্মীরা। তাদের দাবি, সানসিলা বিভিন্ন সময় তার নির্বাচনী এলাকায় চরাঞ্চলের দুস্থ মানুষকে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে সেবা দিয়েছেন।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/১২:১৪/১১ ডিসেম্বর

শেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে