Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ১২-১১-২০১৮

ভোট কেন্দ্র পাহারা দিন, আ. লীগের নিশ্চিত ভরাডুবি হবে : মোশাররফ

ভোট কেন্দ্র পাহারা দিন, আ. লীগের নিশ্চিত ভরাডুবি হবে : মোশাররফ

কুমিল্লা, ১১ ডিসেম্বর- ‘নির্বাচন নিয়ে সরকারের গভীর ষড়যন্ত্র গণজোয়ারে ভেসে যাবে। জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে’। এমন মন্তব্য করেছেন কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী এবং দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

ড. মোশাররফ বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। আওয়ামী লীগের এমপিদের কথামতো প্রশাসন চলছে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।

সোমবার নির্বাচনী প্রচারণার শুরুর দিনে ড. মোশাররফ দাউদকান্দি ঈদগাহ ময়দানে এক বিশাল মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ড. মোশাররফ বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত এবং গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। জনগণ এখন ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে নিশ্চিত ভরাডুবি হবে আঁচ করতে পেরে সরকার নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে সরকারের ষড়যন্ত্রের জবাব দিন। ভোট গণনা পর্যন্ত কেন্দ্র পাহারা দিন, নিশ্চিত থাকুন আওয়ামী লীগের ভরাডুবি হবে।

দাউদকান্দি উপজেলা ও পৌর বিএনপি এ মিছিলের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি একেএম শামসুল হক।

বিশাল এ মিছিলে নেতৃত্ব দেন ড.খন্দকার মোশাররফ হোসেন। বিকেল ৩টায় মিছিলটি ঈদগাহ থেকে শুরু হয়ে দাউদকান্দি সদর ও দোনারচর এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় ঈদগাহ ময়দানে এসে শেষ হয়। এর আগে তিনি দিনভর নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১১ ডিসেম্বর

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে