Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১২-০৮-২০১৮

চাঁদপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী ফরিদ আহমেদ মানিক

চাঁদপুর-৩ আসনে ধানের শীষের প্রার্থী ফরিদ আহমেদ মানিক

চাঁদপুর, ০৮ ডিসেম্বর- সকল জল্পনা-কল্পনার অবসান হয়ে চাঁদপুর-৩ (সদর, হাইমচর) আসনে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হলেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

শনিবার (০৮ ডিসেম্বর) বিকেলে বিএনপির গুলশান কার্যালয় থেকে এ ঘোষণা আসে।

শেখ ফরিদ আহমেদের নাম ঘোষণার পর চাঁদপুর জেলা বিএনপির নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস, উদ্দীপনা দেখা গেছে।

ঘোষণার পর শনিবার সন্ধ্যায় শহরের মুনিরা ভবনের হলরুমে জেলা বিএনপির আয়োজনে বিএনপি মহাসচিবকে ধন্যবাদ জানিয়ে শোকরানা দোয়া অনুষ্ঠিত হয় ও মিষ্টি বিতরণ করা হয়।

শোকরানা দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সলিম উল্লাহ সেলিম, যুগ্ন আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু, যুবদলের সাবেক সভাপতি শাহজালাল মিশন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন।

এছাড়াও জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, জেলা ছাত্রদলের সভাপতি ইমান হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল পাটোয়ারী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শোকরানা দোয়া শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এসময় চাঁদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইসমাইল পাটোয়ারী বলেন, কেন্দ্রের এ সিদ্ধান্ত সঠিক বলে মনে করে চাঁদপুর জেলা বিএনপির নেতাকর্মীরা।

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ফরিদ আহমেদ মানিক ধানের শীষে জয়লাভ করে চাঁদপুর -৩ আসন পুনরুদ্ধার করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, এর আগে শুক্রবার সন্ধ্যায় ২০৬ জন দলীয় প্রার্থীর মনোনয়নের চূড়ান্ত তালিকা ঘোষণায় চাঁদপুরের ৫টি আসনের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা হলেও চাঁদপুর-৩ আসনের প্রার্থী চূড়ান্ত হয়নি। এতে করে চাঁদপুর -৩ আসনটিতে কে ধানের শীষের প্রার্থী হচ্ছেন তা নিয়ে ধোয়াশা সৃষ্টি হয়।

কারণ এই আসনটিতে বিএনপির মনোনয়নপ্রত্যাশী হেভিওয়েট প্রার্থীদের পাশাপাশি ঐক্যফ্রন্টেরও বেশ কয়েকজন প্রার্থী ছিলেন।

এমএ/ ০৯:০০/ ০৮ ডিসেম্বর

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে