Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৮-২০১৮

নতুন বিশ্ব সুন্দরীর অজানা যতো কথা

নতুন বিশ্ব সুন্দরীর অজানা যতো কথা

সানইয়াহ, ০৮ ডিসেম্বর- নতুন বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় পরেছেন মিস মেক্সিকো নির্বাচিত হওয়া মডেল তারকা ভেনেসা পন্সে দে লিওন। শনিবার (৮ ডিসেম্বর) চীনের সানায়া শহরে অনুষ্ঠিত ২০১৮ সালের বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় ঘোষণা করা হয় নতুন এ সুন্দরীর নাম।

বিশ্বের ১১৭ সুন্দরীকে পেছনে ফেলে সেরার মুকুট জিতে নিয়েছেন ভেনেসা। মিস ওয়ার্ল্ড হিসেবে নাম ঘোষণার সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেছে তাকে নিয়ে হৈ চৈ। অনলাইনে চলছে তাকে নিয়ে অনুসন্ধান।

কে এই সুন্দরী? ফুটবল আর বিবাদের দেশ মেক্সিকোর গণ্ডি পেরিয়ে যিনি এখন সারা বিশ্বে সৌন্দর্যের প্রতিনিধি তার অজানা কথা জানতে চাইছেন সবাই।

১৯৯২ সালের ৭ই মার্চ মেক্সিকোর গুয়ানোজুয়াটো শহরে জন্ম নেন ভেনেসা। তবে পরবর্তীতে বেড়ে উঠেছেন মেক্সিকো সিটিতেই। কালো চোখ আর বাদামী চুলের অধিকারী এ সুন্দরী শুধু রুপেই নয়, গুণেও অতুলনীয়া।

প্রথম মেক্সিকান হিসেবে বিশ্ব সুন্দরীর খেতাব জিতে ইতোমধ্যেই নিজের দেশের জন্যে সম্মান বয়ে এনেছেন তিনি। উচ্চতায় পাঁচ ফুট ৭ ইঞ্চি লম্বা এ তারকার মডেলিং শুরু হয় ২০১৪ সালে। মেক্সিকোর স্থানীয় নেক্সট টপ মডেল প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন ভেনেসা।

আন্তর্জাতিক ব্যবসায়ের উপর নিয়েছেন স্নাতকোত্তর ডিগ্রি। কর্মরত ছিলেন মেক্সিকোর নারী পুর্নাবসন কেন্দ্রের বোর্ড অব ডাইরেক্টরস পদে।

শুধু তাই নয় 'মাইগ্রেন্টস এল এন ক্যামিনো' নামে স্থানীয় দাতব্য সংস্থায়ও কাজ করেছিলেন স্বেচ্ছাসেবী হিসেবে।

এ ছাড়াও আন্তর্জাতিক ইয়ুথ ইনস্টিটিউটের একজন বক্তা হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন ভেনেসা। সেখানে রয়েছে তার জনপ্রিয়তাও।

ভেনেসার পছন্দের খেলা ভলিবল। প্রিয় কাজ সিনেমা দেখা। পছন্দের সিনেমার তালিকায় আছে 'প্রিন্স অব ইজিপ্ট' ছবিটি।

সুন্দরী প্রতিযোগিতায় এসে ভেনেসা জানিয়েছিলেন, 'আমাদের সবার সবাইকে প্রয়োজন' এ নীতিতে বিশ্বাস করতে হবে।

নিজের সম্পর্কে বলতে গিয়ে ভেনেসার বিশ্লেষণ ছিল, 'আমি একজন নারী যে কিনা সবসময় লক্ষ্য ঠিক করার চেষ্টা করি। আমি শিল্প, প্রেম ও মানুষের যত্ন করতে পছন্দ করি। আমি কঠোর পরিশ্রমে বিশ্বাসী। আর সেজন্য দিনেও স্বপ্ন দেখি। মানুষের মুখে হাসি এনে দিতে পারলে সবচেয়ে বেশি আনন্দ পাই।'

সেরা ৩০ সুন্দরীকে নিয়ে শুরু হয় এবারের ফাইনালের আসর। সেখান থেকে মঞ্চে আসেন টপ ফাইভে থাকা বেলারুশ, উগান্ডা, থাইল্যান্ড ও নাইজেরিয়ার সুন্দরী।

সবাইকে পেছনে ফেলে সেরার মুকুটটি নিজের করে নিয়েছেন ভেনেসা পন্সে ডি লিওন। নাম প্রকাশের পর থেকেই শোবিজ দুনিয়া মেতেছে তার বন্দনায়।

এমএ/ ০৮:৩৩/ ০৮ ডিসেম্বর

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে