Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ , ২ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০৫-২০১৮

ময়মনসিংহ-৪: স্বতন্ত্র প্রার্থী শামীম আলোচনায়

ময়মনসিংহ-৪: স্বতন্ত্র প্রার্থী শামীম আলোচনায়

ময়মনসিংহ, ০৫ ডিসেম্বর- ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক তিনবারের পরিচালক ও ময়মনসিংহ চেম্বার অব কামার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সিআইপি আমিনুল হক শামীম ময়মনসিংহ-৪ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন।

তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসনটি আওয়ামী লীগকে উপহার দিতে চান। যদিও এই আসনে মহাজোটের প্রার্থী ছাড়াও বিএনপি থেকে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ও সাবেক এমপি দেলোয়ার হোসেন খান দুলুও বৈধ প্রার্থী হয়েছেন।

আইনি জটিলতায় বাদ পড়েছে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ডা. এজেডএম জাহিদ হোসেনের মনোনয়নপত্র। দশম জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারও আসনটি থেকে মহাজোটের প্রার্থী হয়েছেন শরীক দলের নেতা।

এদিকে আমিনুল হক শামীম স্বতন্ত্র প্রার্থী হয়ে শেষবেলায় মনোনয়নপত্র জমা দেয়ায় শহরে তথা আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক আলোচনার ঝড় বইছে।

ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করা আমিনুল হক একজন মেধাবী সফল ব্যবসায়ী। তিনি কক্সবাজারের ইনানীতে তার পাঁচতারকা হোটেল ‘রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট’ এবং থ্রি-স্টার হোটেল ‘সি ক্রাউন’র ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান।

আমিনুল হক শামীম এয়ারওয়ে এভিয়েশন লিমিটেডের চেয়ারম্যান ও ময়মনসিংহ জুট মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। বর্তমানে বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির ঢাকা বিভাগের মহাসচিব ও ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতির সাবেক মহাসচিব আমিনুল হক শামীমের রয়েছে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান।

এ ব্যাপারে আমিনুল হক শামীম জানান, মহাজোট থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসনটি উপহার দিতে চাই জননেত্রী শেখ হাসিনাকে। পাশাপাশি নতুন বিভাগীয় শহরের সার্বিক উন্নয়নে কাজ করতে চাই এবং এ অঞ্চলের শিক্ষিত ও বেকার জনগোষ্ঠীর জন্য নতুন নতুন শিল্পকারখানা গড়ে কর্মসংস্থানের সৃষ্টি করতে চাই।

সূত্র: যুগান্তর

আর/১১:১৪/০৫ ডিসেম্বর

ময়মনসিংহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে