Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ মে, ২০১৯ , ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-০৪-২০১৮

বান্দরবানের ১৪টি ভোট কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে

বান্দরবানের ১৪টি ভোট কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে

বান্দরবান, ০৪ ডিসেম্বর- আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের ১৭৬টি ভোট কেন্দ্রের মধ্যে ১৪টি ভোট কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হবে। দুর্গম ও যাতায়াত ব্যবস্থা না থাকায় এসব কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। 

কেন্দ্রগুলো হলো- রুমা উপজেলার নুনতিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকনিয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিংলক পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, থানচি উপজেলার রেমাক্রী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড় মধু বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছোট মধু সাখইউ কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তিন্দু গ্রæপিং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাইথোয়াইহ্লা কারবারি পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, জিন্না পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আলীকদম উপজেলার মাংরুম পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, কুরুকপাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পোয়ামুহুরী মৈত্রী স্কুল, রোয়াংছড়ি উপজেলায় রনিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দৈয়কুমার পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৩৩টি ইউনিয়ন নিয়ে ৩০০ নম্বর সংসদীয় আসন বান্দরবান। এখানে মোট ভোটার ২ লাখ ৪৬ হাজার ১৮৩ জন। এরমধ্যে ১ লাখ ২৮ হাজার ২৯ জন পুরুষ ও ১ লাখ ১৭ হাজার ৫৪ জন নারী ভোটার।

বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ‘জেলার ১৭৬টি ভোটকেন্দ্রের মধ্যে ১৪টি ভোটকেন্দ্রে  নির্বাচনী সরঞ্জাম ও জনবল পৌঁছাতে হেলিকপ্টার ব্যবহার করা হবে। দুর্গম ও যোগাযোগ ব্যবস্থা না থাকায় এসব এলাকার ভোটকেন্দ্রে হেলিকপ্টারের মাধ্যমে নির্বাচনী সরঞ্জাম ও জনবল পৌঁছানো হবে।’

তথ্যসূত্র: বিডি প্রতিদিন
এমইউ/০৮:১৮/০৪ ডিসেম্বর

বান্দরবান

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে