Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০২-২০১৮

দিনাজপুরে ১১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

দিনাজপুরে ১১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

দিনাজপুর, ০২ ডিসেম্বর- দিনাজপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বিভিন্ন দলের ৫৯টি দাখিলকৃত মনোনয়নয়পত্রের মধ্যে ১১টি মনোনয়নপত্র বাতিল করা হয়েছে রিটানিং কর্মকর্তা। বাতিলকৃত মনোনয়ন আগামী তিনদিনের মধ্যে আপিল করতে পারবেন বলে জানিয়েছে জেলা রিটানিং কর্মকর্তা।

রোববার (২ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে জেলা রিটানিং কমকর্তার মিডিয়া সেলে প্রেস বিফ্রিং এর এই তথ্য নিশ্চিত করেছেন।

দিনাজপুর-১: (বীরগঞ্জ+কাহারোল) ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন তার বিএনপি মনোনিত ২ জনের মধ্যে একজন মামুনূর রশিদ চৌধুরী, ২০ দলীয় ও ঐক্যফ্রন্ট মনোনিত আবু হানিফ স্বতন্ত্র প্রার্থী পারভেজ এবং স্বতন্ত্র প্রার্থী রঞ্জিত মূরমূকে বাতিল ঘোষণা করা হয়েছে।
দিনাজপুর-২: (বিরল+বোচাগঞ্জ) ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন তার ২ জনের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী দাবি করে মনোনয়নপত্র করার পরও দলীয় মার্কার কাগজ না থাকায় তাকে বাতিল ঘোষণা করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোকারব হোসেন ১ শতাংশ ভোটরের তালিকা না থাকায় তাকে বাতিল ঘোষনা করা হয়েছে।

দিনাজপুর-৩: (সদর) ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন তার বিএনপি মনোনিত ২ জনের মধ্যে একজন সৈয়দ জাহাঙ্গীর আলম, বর্তমানে মেয়র পদে থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়েছে। স্বতন্ত্র প্রার্থী রাইসুল ইসলামকে ঋণ খেলাপি থাকায় তাকে বাতিল ঘোষণাকরা হয়েছে।

দিনাজপুর-৪ (চিরিরবন্দর+খানসামা) ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন তার বিএনপি মনোনিত ২ জনসহ ৮জন প্রার্থীকেই বৈধ ঘোষণা করা হয়েছে। শুধুমাত্র স্বতন্ত্র প্রার্থী ইউসুব আলী ১ শতাংশ ভোটারের তালিকা না থাকায় তাকে বাতিল ঘোষণা করা হয়েছে। দিনাজপুর-৫ (পার্বতীপুর+ফুলবাড়ী) ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন তার বিএনপি মনোনিত ২ জনসহ ৮ জন প্রার্থীকেই বৈধ ঘোষণা করা হয়েছে।

দিনাজপুর-৬ (বিরামপুর+নবাবগঞ্জ+ঘোড়াঘাট+হাকিমপুর) ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন তার বিএনপি মনোনিত ২ জন প্রার্থীর মধ্যে একজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। শুধুমাত্র স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ১ শতাংশ ভোটারের তালিকা না থাকায় তাকে বাতিল ঘোষণা করা হয়েছে।

এইচ/২০:২০/০২ ডিসেম্বর

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে