Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ মে, ২০১৯ , ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-০২-২০১৮

এই ছবি থেকে জেনে নিন আপনার মানসিক চরিত্র সম্পর্কে

এই ছবি থেকে জেনে নিন আপনার মানসিক চরিত্র সম্পর্কে

আমাদের জীবনযাপন শুধু সচেতন মনের দ্বারাই নিয়ন্ত্রিত হয় না, অনেকক্ষেত্রে তা নিয়ন্ত্রণ করে আমাদের অবচেতন মন। মনোবিজ্ঞানীদের মতে, আমাদের অবচেতন মনের গতিবিধি বোঝা বেশ শক্ত। অবচেতন মনের চরিত্র বুঝতে তাকে সজাগ করে তোলা অত্যন্ত জরুরি। এই কাজে অপটিক্যাল ইলিউশন বা দৃষ্টি ভ্রম সৃষ্টিকারি বস্তু বা ছবি অত্যন্ত কার্যকরী। এই ছবিটি এমনই একটি অপটিক্যাল ইলিউশন বা দৃষ্টি ভ্রম সৃষ্টিকারি ছবি, যা থেকে জেনে নেওয়া সম্ভব আপনার মানসিক চরিত্র সম্পর্কে-

বাঘ: যারা ছবিতে প্রথমে বাঘ দেখেছেন মনোবিজ্ঞানীদের মতে, তারা বদমেজাজী ও উচ্চাভিলাষী প্রকৃতির মানুষ। এরা জীবনে বড় সাফল্য পেয়ে থাকেন। এদের বেপরোয়া স্বভাব মাঝে মধ্যেই বিপদ ডেকে আনতে পারে। এদের ইচ্ছাশক্তি প্রবল হয়।

কুকুর: যারা ছবিতে প্রথমে কুকুর দেখেছেন মনোবিজ্ঞানীদের মতে, তারা বুদ্ধিমান, অনুগত, আন্তরিক, বিশ্বস্ত, বিচক্ষণ প্রকৃতির মানুষ। এদের বিচার করার ক্ষমতা অসাধারণ যা তাদের ব্যক্তিগত এবং পেশাদার জীবনেও প্রভাব ফেলে।

ঈগল: যারা ছবিতে প্রথমে ঈগল দেখেছেন মনোবিজ্ঞানীদের মতে, তারা উচ্চাভিলাষী, উদার, পরপোকারী এবং আত্মবিশ্বাসী প্রকৃতির হয়ে থাকেন। সমাজে এরা খুবই সম্মানীয় ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেন। এদের আন্তরিকতায় অচেনা মানুষও প্রথম সাক্ষাতে তৃপ্তিলাভ করেন।

হাতি: যারা এই ছবিটিতে প্রথমে হাতি দেখেছেন মনোবিজ্ঞানীদের মতে, তারা খুবই জ্ঞানী, ধৈর্য্যবান, উদার, পরপোকারী, বিচক্ষণ প্রকৃতির মানুষ। এদের কাছে পরিবার খুবই গুরুত্বপুর্ণ। এরা উচ্চাভিলাষী প্রকৃতির নন, অল্পতেই সন্তুষ্ট থাকেন। এদের বিচক্ষণতা, বিবেচনাবোধ এদের সাফল্যের চাবিকাঠি। সমাজে এরা খুবই সম্মানীয় ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেন।

কাঠ বেড়ালি: যারা ছবিতে প্রথমে কাঠ বেড়ালি দেখেছেন মনোরোগ বিশেষজ্ঞ বা মনোবিজ্ঞানীদের মতে, তারা খুবই বুদ্ধিমান, দূরদৃষ্টি সম্পন্ন, সচেতন, নিষ্ঠাবান, সদা সক্রিয়, আত্মবিশ্বাসী প্রকৃতির হয়ে থাকেন। সমাজে এরা খুবই জনপ্রিয়। এদের অদম্য উৎসাহ আর শক্তিই এদের সাফল্যের চাবিকাঠি।

ব্যাঙ: যারা এই ছবিটিতে প্রথমে হাতি দেখেছেন মনোবিজ্ঞানীদের মতে, তারা শান্ত, ধৈর্য্যবান, বুদ্ধিমান, দূরদৃষ্টি সম্পন্ন, মনোযোগী এবং বিচক্ষণ প্রকৃতির মানুষ। এরা খুব দ্রুত বিপদ আঁচ করতে পারেন এবং যথা সময়ে বিপদের মৌকাবিলায় উপযুক্ত ব্যবস্থা নিতে সক্ষম। এদের বিচক্ষণ বিচার-বিশ্লেষণ আর ধৈর্য্য সাফল্য নিয়ে আসে।

মাছ: যারা ছবিতে প্রথমে মাছ দেখেছেন মনোরোগ বিশেষজ্ঞ বা মনোবিজ্ঞানীদের মতে, তারা অত্যন্ত সুচতুর, বিচক্ষণ, সচেতন, সদা সক্রিয়, অস্থিরচিত্ত এবং খুব রহস্যময় প্রকৃতির মানুষ। এদের মনে কী চলছে, তা বাইরে থেকে বোঝা সম্ভব নয়। গোপনীয়তা রক্ষায় এরা অত্যন্ত বিশ্বস্ত। সমাজে এরা খুবই জনপ্রিয়।

এমইউ/০৩:২৫/০২ ডিসেম্বর

ব্যক্তিত্ব

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে