Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯ , ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-০১-২০১৮

রাজবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আতংকে আওয়ামী লীগ

রাজবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আতংকে আওয়ামী লীগ

রাজবাড়ী, ০১ ডিসেম্বর- রাজবাড়ীর সদর উপজেলার চন্দনী ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুর, পার্শ্ববর্তী খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী রেলস্টেশন বাজারে অগ্নিসংযোগ ও ফাঁকা গুলিবর্ষণ করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। ঘটনার সময় প্রাণভয়ে দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে আওয়ামী লীগের দুই নেতাকর্মী আহত হয়েছেন। জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে ৮-১০টি মোটরসাইকেলে হেলমেট  পরা একদল দুর্বৃত্ত প্রথমে চন্দনী ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাঙচুর করে। এরপর তারা পার্শ্ববর্তী খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী রেলস্টেশন বাজারে গিয়ে কয়েকটি দোকানে অগ্নিসংযোগের পর কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে পালিয়ে যায়।

অগ্নিকাণ্ডে বাজারের বিজন শীলের পান-সিগারেটের দোকান, মানিকের মুদি দোকান ও ফজলু মল্লিকের সেলুনসহ কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়।

খানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আশরাফুল আলম আক্কাস জানান, ঘটনার সময় বাজারের একটি চায়ের দোকানে বসে আমরা কয়েকজন চা খাচ্ছিলাম। হঠাৎ গুলির শব্দে দৌড়ে পালাতে গিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির শেখ ও তার ভাই মোস্তফা শেখ পড়ে আহত হন।

রাজবাড়ীর সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলগাছী রেলস্টেশন বাজার থেকে ৭টি গুলির খোসাসহ আরও কিছু আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএ/ ০৯:২২/ ০১ ডিসেম্বর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে