Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-০১-২০১৮

পিরোজপুরে ষষ্ঠবারের মতো প্রার্থী ভোটপাগল সুধীর

পিরোজপুরে ষষ্ঠবারের মতো প্রার্থী ভোটপাগল সুধীর

পিরোজপুর, ০১ ডিসেম্বর- পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে ৬ষ্ঠ বারের মতো মনোনয়নপত্র জমা দিলেন নির্বাচন পাগল সুধীর বিশ্বাস।

৫টি নির্বাচনে জামানত বাজেয়াপ্ত হওয়া চার সন্তানের জনক উপজেলার গিলাবাদ গ্রামের সুধীর রঞ্জন বিশ্বাস গত বুধবার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজের কাছে এ মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকেই তাকে নিয়ে সর্বত্র আলোচনার ঝড় বইছে।

কখনও নিজের ভোটটি ছাড়া প্রস্তাবকারী ও সমর্থনকারীদের ভোট পায়নি সুধীর বিশ্বাস। আলাপকালে সুধীর রঞ্জন বিশ্বাস জানান, তার স্ত্রী অঞ্জলী রানী বিশ্বাস ছিলেন একজন নির্বাচিত ইউপি সদস্য। ৩০ বছর আগে স্ত্রী মারা যাওয়ার পর থেকেই তার আত্মার সন্তুষ্টির জন্যই নির্বাচন করে আসছেন।

নিজেকে তিনি একজন গ্রাম্য চিকিৎসক দাবি করে বলেন, রোগীদের চিকিৎসাপত্র দিয়ে জমিয়ে রাখা ৭ হাজার টাকা ও বাড়ির দুটি রেন্দ্রি গাছ বিক্রির ২৩ হাজার টাকা মোট ৩০ হাজার টাকা দিয়ে এ বছর মনোনয়নপত্র জমা দিয়েছি।

তিনি আরও জানান, এর আগেও ৪টি সংসদ নির্বাচনের মনোনয়ন ও একটি ইউনিয়ন পরিষদের মনোনয়নপত্র জমা দিয়ে মূলা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছি। এবারও তিনি মূলা প্রতীকে নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করেন। কিন্তু নির্বাচন কমিশনে এবার মূলা প্রতীক না থাকায় তিনি বিপাকে পড়েছেন।

নির্বাচনে বিজয়ী হলে তিনি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করবেন। তিনি বলেন, আমি কোনো মানুষকে বন্দি দেখতে চাই না। আমি মানুষের কল্যাণ চাই। জনগণ আমাকে ভোট দিলে হব এমপি, না দিলে হব মন্ত্রী।

সূত্র: যুগান্তর

আর/১২:১৪/০১ ডিসেম্বর

পিরোজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে