Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-২৭-২০১৮

আ.লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে অনশন

আ.লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে অনশন

মেহেরপুর, ২৭ নভেম্বর- মেহেরপুর-২ (গাংনী) আসনে প্রার্থী পরিবর্তন করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেককে মনোনয়ন দেয়ার দাবিতে বিক্ষোভ ও গণঅনশন করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও তার অনুসারীরা।

মঙ্গলবার দুপুরে গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবলুর নেতৃত্বে বিক্ষোভ ও গণঅনশন করেন খালেকের সমর্থকরা।

পরে তারা মিছিল করে প্রার্থী বাতিলের দাবি জানিয়ে নানা স্লোগান দেন। মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারের পাদদেশে অনশন করেন তারা।

আওয়ামী লীগের মনোনয়ন পেতে মেহেরপুর-২ (গাংনী) আসনে নয়জন প্রার্থী মনোনয়নপত্র নিয়েছিলেন। মনোনয়নপত্র উত্তোলনকারীরা হলেন- সংসদ সদস্য মকবুল হোসেন, সেলিনা আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাবেক পৌর মেয়র আহমেদ আলী, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নুর জাহান বেগম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক একেএম শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান মুকুল, কাথুলী ইউপি চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা। এদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন দলীয় মনোনয়ন পেয়েছেন। এরপর থেকে শুরু হয় স্থানীয় নেতাকর্মীদের ক্ষোভ।

সূত্র: জাগোনিউজ
এমএ/ ১০:৩৩/ ২৭ নভেম্বর

মেহেরপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে