Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-২৭-২০১৮

কেন বাদ গেলেন আরিফ খান জয়?

কেন বাদ গেলেন আরিফ খান জয়?

নেত্রকোনা, ২৭ নভেম্বর- নানা বিতর্কিত কর্মকাণ্ড আর একের পর এক ঘুষ-দুর্নীতির অভিযোগে শেষ পর্যন্ত মনোনয়ন পাননি উপমন্ত্রী আরিফ খান জয়। ভাইদের দৌরাত্ম্য আর অপ্রতিরোধ্য অনিয়মই কাল হয়েছে দাঁড়িয়েছে তার। এমন কোনো সেক্টর নেই যেখানে তাদের চাঁদাবাজি চলে না। নৈশপ্রহরী পদেও বাদ যায়নি চাকরি দেওয়ার নামে উৎকোচ গ্রহণ। বেশিরভাগ মানুষই টাকা ফেরত পাননি।

টেন্ডারবাজি থেকে শুরু করে ইজিবাইক পর্যন্ত রয়েছে তাদের চাঁদাবাজির পরিধি। জেলা শহরে কোনো গাড়ি ঢুকলে সেটার একটা বড় অংশ যায় মন্ত্রী পরিবারে। মোহনগঞ্জ এলাকার রাতের সব মাছের গাড়ি থেকে প্রতি রাতে মোটা অঙ্কের চাঁদা আদায় হয়। এ ছাড়াও ইউপি চেয়ারম্যানকে মারধর করা এবং মহিলা লীগের সম্মেলনে মন্ত্রীপত্নীকে পদ না দেওয়ায় চেয়ার ভাঙচুরসহ সাংবাদিকদের মারধর করা হয়। মাদকের রাজ্য হয়ে ওঠে নেত্রকোনা শহর। থানা পুলিশ চলে তাদের ইশারায়।

এসব কারণে এবার এই তরুণ এমপি বাদ পড়ে যান মনোনয়ন থেকে। সবকিছু বিবেচনায় নিয়ে দলীয়ভাবে সাবেক সংসদ সদস্য

বর্ষীয়ান নেতা জেলা আওয়ামী লীগের দুবারের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু পেয়েছেন ফের নৌকার মনোনয়ন। নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর এই আসনে জনমত

ছাড়া এবার নির্বাচনের বৈতরণী পার হওয়া অত্যন্ত কঠিন ব্যাপার ছিল। যে কারণে জয়ের হারানো জনপ্রিয়তা নিয়ে দলীয় সঠিক সিদ্ধান্তে এই আসনটির জয় নিশ্চিত হয়েছে। আশরাফ আলী খান খসরু পারিবারিকভাবে যেমন এলাকায় জনপ্রিয়, তেমনি রাজনৈতিকভাবেও রয়েছে তার গ্রহণযোগ্যতা। নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি ব্যাপক ভোটের ব্যবধানে পাস করেন।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/০৮:১৪/২৭ নভেম্বর

নেত্রকোনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে