Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-২৬-২০১৮

আ.লীগ থেকে মনোনয়ন না পেয়ে রাস্তায় নামলেন এমপি

আ.লীগ থেকে মনোনয়ন না পেয়ে রাস্তায় নামলেন এমপি

নরসিংদী, ২৬ নভেম্বর- নরসিংদীর শিবপুরে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে মনোনয়নবঞ্চিত নরসিংদী-৩ (শিবপুর) আসনের এমপি সিরাজুল ইসলাম মোল্লা ও তার অনুসারীরা।

সোমবার বিকেলে উপজেলা সদরে এমপি সিরাজুল ইসলাম মোল্লার রাজনৈতিক কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শিবপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মনোনয়ন পরিবর্তনের দাবিতে স্লোগান দেয়া হয়। এতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতাকর্মীসহ সমর্থকরা অংশগ্রহণ করেন।

এমপি সিরাজুল ইসলাম মোল্লার উপস্থিতিতে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নাসিম আহমেদ হিরণ, সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সরকার ও পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি বশির আহমেদ বাবলু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম মোল্লা, সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসিবুল আলম ভুলু ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজ আহমেদ সরকার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহনের মনোনয়ন পরিবর্তন করে তৃণমূলের আস্থাভাজন ও জনপ্রিয় নেতা বর্তমান এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে মনোনয়ন দেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানাচ্ছি।

তারা আরও বলেন, দিনভর বিভিন্ন গণমাধ্যমে দলের দেয়া তথ্যমতে মনোনয়নপ্রাপ্ত হিসেবে সিরাজুল ইসলাম মোল্লার নাম প্রচারিত ও প্রকাশিত হয়। এতে শিবপুরের দলীয় নেতাকর্মীরা আনন্দিত হয়েছিলেন। কিন্তু হঠাৎ করে জহিরুল হকের মনোনয়ন পাওয়ার খবরে আমরা হতাশ হয়েছি। শিবপুরে দলীয় প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে সিরাজুল ইসলাম মোল্লার বিকল্প নেই।

এ সময় এমপি সিরাজুল ইসলাম মোল্লা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলীয় মনোনয়ন পরির্তনের সময় এখনো আছে। আমি দলীয় হাইকমান্ডে মনোনয়ন পুনর্বিবেচনার জন্য অনুরোধ জানাব। যদি মনোনয়ন পরির্তন না হয়, তাহলে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত ও আগামী ২৮ নভেম্বর আবারও আপনাদের মতামত নিয়ে পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত নেব। আমি আপনাদের পাশে ছিলাম, আগামী দিনেও পাশে থাকব।

সূত্র: জাগোনিউজ
এমএ/ ১০:০০/ ২৬ নভেম্বর

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে