Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-২৬-২০১৮

নওগাঁর এক আসনে নৌকার দুই মাঝি

নওগাঁর এক আসনে নৌকার দুই মাঝি

নওগাঁ, ২৬ নভেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ছয়টি আসনের মধ্যে নওগাঁ-৫ (সদর) আসন থেকে আওয়ামী লীগের দুইজনকে মনোনয়ন দেয়া হয়েছে। একই আসন থেকে দুইজন দলীয় মনোনয়ন পাওয়ায় কে হচ্ছেন নৌকার মাঝি তা নিয়ে চলছে নানান গুঞ্জন।

মনোনয়নপ্রাপ্তরা হলেন- বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এবং আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী প্রয়াত আব্দুল জলিলের ছেলে ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

জানা গেছে, নওগাঁর ছয়টি আসনে আওয়ামী লীগ থেকে যারা এমপি ছিলেন পুনরায় রোববার তাদেরই মনোনীত করা হয়েছে। কিন্তু সদর (নওগাঁ-৫) আসনের প্রার্থিতা নিয়ে শুরু হয় ধূম্রজাল। অধিকাংশ টেলিভিশন ও অনলাইন পত্রিকা নিজাম উদ্দিন জলিল জনের মনোনয়নপ্রাপ্তির সংবাদ প্রচার ও প্রকাশ করে। আবার কোনো কোনো মিডিয়ায় বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের নাম প্রচারিত হয়েছে। এ নিয়ে নওগাঁয় সাধারণ মানুষ ধোঁয়াশায় পড়ে যায়। তবে সন্ধ্যার মধ্যে সে ধোঁয়াশা কেটে গিয়ে সবগুলো মিডিয়ায় একক নাম হিসেবে তরুণ ও নতুন মুখ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জনের নাম প্রচারিত হয়। এই সংবাদ ছড়িয়ে পড়লে তার সমর্থকরা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এবং শহরের বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ করেন।

কিন্তু সোমবার দুপুরে হঠাৎ সংবাদ পাওয়া যায় একই আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেককে মনোনয়নপত্র প্রদান করেছেন। তিনি মোবাইল ফোনে মনোনয়নপত্র পাওয়ার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের অন্য পাঁচটি আসনে মনোনয়নপ্রাপ্তরা হলেন- নওগাঁ-১ (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে আলহাজ শহীদুজ্জামান সরকার বাবলু, নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনে আলহাজ ছলিম উদ্দীন তরফদার সেলিম, নওগাঁ-৪(মান্দা) আসনে মুহাম্মদ ইমাজ উদ্দীন প্রমাণিক এবং নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে ইসরাফিল আলম।

সূত্র: জাগোনিউজ
এমএ/ ০৯:১১/ ২৬ নভেম্বর

নওগা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে