Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ , ৬ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৫-২০১৮

চাঁদপুর-২ আসনে মায়ার মনোনয়নের খবরে আনন্দ মিছিল

চাঁদপুর-২ আসনে মায়ার মনোনয়নের খবরে আনন্দ মিছিল

চাঁদপুর, ২৫ নভেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন নিশ্চিত হওয়ার পর আনন্দ মিছিল করেছে তার অনুসারীরা।

রবিবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রীর মনোনয়ন পাওয়ার খবর এলাকায় এলে দুই উপজেলা থেকেই বের হয় মিছিল।

এর আগে ঢাকায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ দলীয় মনোনয়নের চিঠি মায়ার হাতে তুলে দেন।

এর পরপর কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার সুভার নেতৃত্বে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা হানিরপাড় থেকে মিছিল বের করে। তারা দশানী হয়ে মোহনপুরে মন্ত্রীর বাসভবন আলী ভিলায় যান।

এ সময় সাজেদুল হোসেন চৌধুরী দিপু, সামছুল হক চৌধুরী বাবুল, জাহাঙ্গীর আলম মাষ্টার ও কাজী শরীফ, গোলাম কাদির মোল্লা সভায় বক্তব্য রাখেন। তারা সবাই মায়াকে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করার অঙ্গীকার করেন।

মুক্তিযুদ্ধে বীরোচিত ভূমিকা পালনকারী মায়া ১৯৯৬ সালে এই আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০১ সালের নির্বাচনে বিএনপির কাছে হেরে যান তিনি। ২০০৮ সালে মামলা জটিলতার কারণে তিনি নির্বাচন করতে পারেননি। তবে ২০১৪ সালের দশম সংসদ নির্বাচনে আওয়ামী লীগ তাকে আবার প্রার্থী করে।

এই আসন থেকে এবার মায়ার পাশাপাশি তার ছেলে দীপু চৌধুরীও দলের মনোনয়ন ফরম কিনেছিলেন। কিন্তু মনোনয়ন না পাওয়ায় বাবার পক্ষেই তিনি ভোটের লড়াইয়ে নামবেন।

সূত্র: ঢাকাটাইমস
এমএ/ ১০:২২/ ২৫ নভেম্বর

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে