Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ , ২৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৭-০১-২০১৩

রেশমার প্রসঙ্গ নিয়ে কথা বললেন এনাম মেডিকেলের প্রধান


	রেশমার প্রসঙ্গ নিয়ে কথা বললেন এনাম মেডিকেলের প্রধান

ঢাকা, ১ জুলাই- সাভারে রানা প্লাজাধসের ১৭ দিন পর ধ্বংসস্তূপ থেকে রেশমার উদ্ধার অভিযানকে ‘স্রেফ ভাঁওতাবাজি’ বলে উড়িয়ে দিয়েছে যুক্তরাজ্যের দৈনিক মিরর।

অন্যদিকে মিররের এ বক্তব্যকে ‘হাস্যকর ষড়যন্ত্র’ বলে মন্তব্য করেছেন এনাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. এনামুর রহমান।
 
এদিকে ভবনধসের ওই ঘটনায় বিনা অর্থে হাজার-হাজার পোশাককর্মীকে চিকিত্সাসেবা দিয়ে বিশ্বব্যাপী প্রশংসিত এনাম হাসপাতালের প্রতিষ্ঠাতা গতকাল তিনি বলেন, হাসপাতালের রেজিস্টারে কোথাও ‘রেশমা’ নামে কোনও রোগীর নাম নেই।
 
অথচ আমাদের হাসপাতালে ২ দিন চিকিত্সা নেওয়ার পর সে মিসিং হয়েছে বলে উল্লেখ করে আন্তর্জাতিক গণমাধ্যমে খবর বেরিয়েছে। এটি হাস্যকর। তিনি বলেন, রেশমা যদি নিখোঁজই হত তবে তার আত্মীয়-স্বজন নিশ্চয়ই তাত্ক্ষণিক হাসপাতাল কর্তৃপক্ষের জবাব চাইত।
 
ওই সময় সাভারে দেশি-বিদেশি গণমাধ্যমেরও সরব উপস্থিতি ছিল। আমাদের হাসপাতাল থেকে কোনও রোগী নিখোঁজ হয়ে গেলে সেটিও সংবাদ শিরোনাম হত। অথচ এমন কোনও কিছুই হয়নি। আজ যারা রেশমাকে নিয়ে কুত্সা রটনা করছেন, তারা প্রকৃতপক্ষে ষড়যন্ত্রই করছেন।
 
পাশাপাশি পরশ্রীকাতরতাও রেশমার কিছু সহকর্মীর মধ্যে কাজ করতে পারে বলে মনে হচ্ছে। আবার মিররের ওই প্রতিবেদনের পেছনে কোনও রাজনৈতিক ইন্ধন থাকাও অসম্ভব নয়।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে