Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৬ জুন, ২০১৯ , ২ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (62 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-১৯-২০১৮

চাঁপাইনবাবগঞ্জ-১: বিএনপির হাল ধরতে চান শহীদ মিঞা

চাঁপাইনবাবগঞ্জ-১: বিএনপির হাল ধরতে চান শহীদ মিঞা

চাঁপাইনবাবগঞ্জ, ১৮ নভেম্বর- চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে বিএনপির হাল ধরতে চান উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল হক হায়দারী শহীদ মিঞা। তিনি জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ইতিমধ্যে বিএনপির দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

নেতাকর্মীরা জানান, শহীদ মিঞা বিএনপি সমর্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান হওয়ার পর মাত্র তিন মাস চেয়ারে বসতে পেরেছেন। এরপর বিভিন্ন রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলায় জর্জরিত হয়ে এলাকাছাড়া।

তবে তিনি নিজে এত নির্যাতন-নিপীড়ন সহ্য করেও নিজ নির্বাচনী এলাকার তৃণমূলের অবহেলিত, নির্যাতিত বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সব সময়।

শহীদ মিঞা সাংবাদিকদের বলেন, দলের একজন রাজপথের যোদ্ধা হিসেবে আগামী নির্বাচনে বিএনপির হয়ে লড়তে চাই। দল আমাকে মনোনয়ন দিলে ত্যাগ-তিতিক্ষা আর ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করে জয় ছিনিয়ে আনতে শেষ রক্তবিন্দু দিয়ে দলের পাশে থাকব।

তিনি বলেন, শিবগঞ্জে স্বাধীনতাপরবর্তী যারাই সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন তারা এই অবহেলিত জনগণের জন্য তেমন কিছুই করেননি।

আর আমি এক লাখ ভোটে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েও বিভিন্ন রাজনৈতিক পরিস্থিতির কারণে আমার প্রাণপ্রিয় শিবগঞ্জবাসীর জন্য কিছুই করতে পারিনি।

এবার দলের হাইকমান্ড আমাকে মনোনয়ন দিলে ধানের শীষে জয় নিশ্চিত করে দেশনেত্রী খালেদা জিয়াকে আসনটি উপহার দিতে চাই এবং শিবগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব।

সূত্র: যুগান্তর

আর/১২:১৪/১৮ নভেম্বর

চাপাইনবাবগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে