Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১১-১৮-২০১৮

চাঁদপুর-৩: সুজিৎ রায় নন্দীকে প্রার্থী চায় আ’লীগের তৃণমূল

চাঁদপুর-৩: সুজিৎ রায় নন্দীকে প্রার্থী চায় আ’লীগের তৃণমূল

চাঁদপুর, ১৮ নভেম্বর- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক সুজিৎ রায় নন্দী চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনে প্রার্থীদের মধ্যে আলোচনা রয়েছেন। নেতাকর্মীদের দাবি, তিনি ইতিমধ্যে তৃণমূলের আশায় পরিণত হয়েছেন।

তৃণমূলের ভোট ও জনমত জরিপেও এগিয়ে আছেন তিনি। এর আগে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন ও ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনের আগেও তৃণমূল ও মাঠ জরিপে এগিয়ে ছিলেন তিনি। তবে ওই দু’বারই তিনি দলীয় মনোনয়ন পাননি।

এবার তিনি মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী। ১৯৮৪ সালে চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালনের মধ্য দিয়ে ছাত্র রাজনীতিতে আত্মপ্রকাশ ঘটে তার।

১৯৮৬ সালে চাঁদপুর সরকারি কলেজে মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ, ১৯৮৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের কার্যকরী সদস্য, ১৯৮৯ সালে ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার প্রচার সম্পাদক, ১৯৮৯-৯০ শিক্ষাবর্ষে জগন্নাথ হলের ছাত্র সংসদের এজিএস নির্বাচিত হন তিনি।

১৯৯০ সালে ছাত্রলীগের জাতীয় পরিষদের সদস্য, ৯২ সালে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, ১৯৯৮ সালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হন।

২০০৩ সালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য নির্বাচিত হন। ২০১২ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং ২০১৬ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক নির্বাচিত হন। ২০০৭ সালের ২২ জানুয়ারি নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেয়েছিলেন।

রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক কর্মকাণ্ডের সঙ্গেও সম্পৃক্ত রয়েছেন। চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ, চাঁদপুর সিটি কলেজ ও কুমুরিয়া নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠা তিনি।

এ ছাড়া চাঁদপুর ও হাইমচর উপজেলার বিভিন্ন এলাকার রাস্তাঘাট, ব্রিজ-কালবার্ট, স্কুল-কলেজ, দারিদ্র্য বিমোচন ও বেকার কর্মসংস্থানে ব্যাপক ভূমিকা রাখেন।

সুজিৎ রায় নন্দী বলেন, দল আমাকে মনোনয়ন দিলে আশা করি জনগণ ভোটের মাধ্যমে আমার কাজের মূল্যায়ন করবে। আমি জনগণের সেবক হিসেবে কাজ করে যেতে চাই।

সূত্র: যুগান্তর

আর/১২:১৪/১৮ নভেম্বর

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে