Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ , ৮ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (65 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৭-২০১৮

মানিকগঞ্জ-৩: নৌকার মাঝি হতে চান ড. রফিক

মানিকগঞ্জ-৩: নৌকার মাঝি হতে চান ড. রফিক

মানিকগঞ্জ, ১৭ নভেম্বর- মানিকগঞ্জ-৩ (সাটুরিয়া) আসনে নৌকায় মনোনয়ন প্রত্যাশা করেন আওয়ামী লীগ নেতা ড. রফিক। তিনি ইতিমধ্যে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। নারী নির্যাতন ও বাল্যবিয়ে বন্ধ এবং মাদকমুক্ত সমাজ গড়ার ঘোষণা দিয়ে একাদশ সংসদ নির্বাচনে ভোটের মাঠে নামেন ড. রফিক।

‘সরকারের উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’ স্লোগান লেখা লিফলেট বিতরণ করে উপজেলা বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। উপজেলার দড়গ্রাম ইউনিয়নের নওগাঁও গ্রামে খান পরিবারের সন্তান ড. রফিকুল ইসলাম খান কর্মজীবনে আমেরিকার মিসৌরী আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

ব্যক্তিগত সম্পদ দিয়ে মরহুম মাতা রাবেয়া বেগমের নামে রাবেয়া ফাউন্ডেশন ট্রাস্টি গঠন করেন তিনি। ড. রফিক যুগান্তরকে বলেন, ব্যক্তিগত জীবনে আমার সম্পদের লোভ নেই, আমার সম্পদ ট্রাস্টি করে দিয়েছি।

জাতির জনকের কন্যা শেখ হাসিনার বাংলাদেশ আওয়ামী লীগের পাশে থেকে এলাকার উন্নয়ন করে দৃষ্টান্ত স্থাপন করতে চাই। ভোটের মাঠে জনসংযোগের সময় গ্রাম-গঞ্জের মেহনতি মানুষের কাছে প্রচুর ইতিবাচক সাড়া পেয়েছি। সাটুরিয়ার তৃণমূল ভোটারদের কাছে জনসমর্থনে আমি এগিয়ে আছি।

সাটুরিয়া আসনে নৌকার মনোনয়ন পেতে আমি শতভাগ আশাবাদী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি এ এলাকার গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

আর/১১:১৪/১৭ নভেম্বর

মানিকগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে