Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (59 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৬-২০১৮

চাঁপাইনবাবগঞ্জ-১: আলোচনায় বিএনপির সম্ভাব্য প্রার্থী আশরাফুল

চাঁপাইনবাবগঞ্জ-১: আলোচনায় বিএনপির সম্ভাব্য প্রার্থী আশরাফুল

চাঁপাইনবাবগঞ্জ, ১৬ নভেম্বর- চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত সাতজন মনোনয়নপ্রত্যাশী দলীয় ফরম তুলেছেন।

এদের মধ্যে রয়েছেন সাবেক এমপি শাহজাহান মিয়া, বর্তমান শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল হক হায়দারী শহিদ মিয়া, ইউপি চেয়ারম্যান আশরাফুল হক, বিএনপি নেতা বেলাল-ই-বাকী ইদ্রিসি, শাহিন শওকত, রাবি শিক্ষক আরিফুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা সাদেকুল ইসলাম।

এদের মধ্যে আলোচনায় রয়েছেন নয়ালাভাংগা ইউপির তিনবারের নির্বাচিত চেয়ারম্যান, শিবগঞ্জ বিএনপির আহ্বায়ক আশরাফুল হক। আশরাফুল হক বলেন, বিএনপির নির্যাতিত ও দলের দুঃসময়ে রাজপথে আমি ছাড়া আর কাউকেই দেখা যায়নি, যার সাক্ষী এ শিবগঞ্জ উপজেলার কর্মীরা। আমি যেহেতু সবসময় দলের প্রয়োজনে রাজপথে ছিলাম সেদিক বিবেচনায় দলের হাইকমান্ড আমাকে গ্রিন সিগনাল দিয়েছে।

কেন্দ্রের এ নির্দেশনায় আমি দীর্ঘদিন থেকেই উপজেলায় গণসংযোগ করছি এবং নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে রেখেছি। তিনি বলেন, ২০০৬ সালে বিএনপির ক্ষমতায় থাকা অবস্থাতে তৎকালীন স্থানীয় এমপির নির্দেশনা মানতে গিয়ে কানসাট পল্লীবিদ্যুৎ আন্দোলনে উপজেলা কৃষক দল সভাপতি আমার মেজ ভাই মাহবুব আলমকে নির্মমভাবে হত্যার শিকার হতে হয় প্রতিপক্ষের হাতে।

বিএনপির রাজনীতির জন্য আমি অনেক ত্যাগ স্বীকার করেছি। সেজন্যও দল আমাকেই মনোনয়ন দেবে বলে আমি আশাবাদী। আশরাফুল হক আরও বলেন, মনোনয়ন পেলে জয়লাভের ব্যাপারে শতভাগ নিশ্চিত এবং দেশনেত্রী খালেদা জিয়াকে আমি এ আসনটি উপহার দিয়ে আমার শিবগঞ্জবাসীকে একটি আধুনিক উপজেলা উপহার দেব।

সূত্র: যুগান্তর

আর/১১:১৪/১৬ নভেম্বর

চাপাইনবাবগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে