Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১৫-২০১৮

প্লিজ আমাকে ভোট দিন: ঐশী

প্লিজ আমাকে ভোট দিন: ঐশী

বাংলাদেশের মানুষের কাছে ভোট চাইলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব প্রাপ্ত জান্নাতুল ফেরদৌস ঐশী। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে বর্তমানে চীনে রয়েছেন তিনি। এরআগে ঐশী ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জয়ী হন।      

সোমবার এক ভিডিও বার্তায় তিনি সবার কাছে অনুরোধ করেন, “এই সময়ে আমার অনেক ভোট প্রয়োজন। প্লিজ, আমাকে ভোট করুন। ভোট আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ।”

‘মিস ওয়ার্ল্ড’এর এবারের আসর বসছে চীনের সানাইয়া শহরে। প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করতে হবে ঐশীকে। ৮ ডিসেম্বর চূড়ান্ত অনুষ্ঠানে সেরা সুন্দরীর মাথায় মুকুট পরিয়ে দেওয়া হবে।

প্রতিযোগিতার অফিসিয়াল ওয়েবসাইটে তার ছবি ও পরিচিতি প্রকাশ করা হয়েছে ইতোমধ্যে।

ঐশী বলেন, “সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ। আমাকে এতো ভালোবাসার জন্য; সমর্থনের জন্য। স্যোশাল মিডিয়াতে আপনাদের অনেক সমর্থন পাচ্ছি; আমি খুবই খুশি। এবার আরেকটু বেশি সক্রিয় হতে হবে। আমাকে ভোট করতে হবে।”

ভিডিও বার্তায় ভোট করার নিয়মও জানিয়ে দিয়েছেন তিনি। তিনি জানান, তাকে ভোট করতে মোবস্টার নামে একটি অ্যাপ ডাউনলোড করে সেখানে অ্যাকাউন্ট খুলতে হবে। তারপর তার অ্যাকাউন্টকে ফলো করে তার পোস্টে লাইক-কমেন্ট ও শেয়ার করতে হবে।

১৮ বছর বয়সী ঐশী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। তার বাবা একজন সমাজকর্মী, মা শিক্ষিকা। দুই বোনের মধ্যে তিনি ছোট।

এর আগে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ২০১৭ সালে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন জেসিয়া ইসলাম। তার আগে বাংলাদেশ থেকে ২০০১ সালে ৫১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তাবাসসুম ফেরদৌস শাওন।

১৯৯৪ সালে বাংলাদেশ থেকে প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন আনিকা তাহের। এরপর ১৯৯৫ সালে ইয়াসমিন বিলকিস সাথী। রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০)বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।     

এমএ/ ০০:১১/ ১৫ নভেম্বর

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে