Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১২-২০১৮

একাদশ সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন নিলেন দিপীকা রাণী সমাদ্দার

একাদশ সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন নিলেন দিপীকা রাণী সমাদ্দার

বরিশাল, ১২ নভেম্বর- আসন্ন একাদশ সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নৌকা প্রতীকের মনোনয়ন দেয়া শুরু করেছে। দলের সকল এমপি, মন্ত্রী ও কার্যনিবাহী, উপ কমিটিসহ সকল কমিটির নেতাকর্মীদের মধ্য থেকে এ পর্যন্ত প্রায় চার হাজার মনোনয়ন সংগ্রহ করেছেন। এরই মধ্যে বরিশাল-২ ( উজিরপুর - বানাড়ীপাড়া) সংসদীয় আসন থেকে মনোনয়ন কিনেছেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি নির্বাহী সদস্য দিপীকা রাণী সমাদ্দার।

তিনি রোববার (১১ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন সংগ্রহ করেছেন।

তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনা ও তার দল বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে নির্বাচন করার আগ্রহে আওয়ামীলীগের মনোনায় ফরম সংগ্রহ করেছি। আমার প্রিয় জন্মস্থান উজিরপুর - বানাড়ীপাড়ার প্রিয় এলাকা বাসির আর্শিবাদ ও সমর্থন কামনা করছি। শ্রদ্ধায় স্মরণ করছি দক্ষিণবঙ্গের সিংহ পুরুষ আবুল হাসনাত আব্দুল্লাহর দৃড়চেতা নেতৃত্ব। মহিলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকের স্নেহ ও উৎসাহের কথা চিরদিন মনে থাকবে। মহামন্ন আর্চবিশপ, সন্মতি সংঘ সভাপতি, চার্চ অব বাংলাদেশের মর্ডারেটর বিশপ, বাইবেল সোসাইটির সভাপতি ও মেথোডিস্ট চার্চের বিশপ সহ সকল মন্ডলী ও সকল খ্রীস্ট ভক্তদের প্রার্থনা কামনা করছি।

তিনি ‌খ্রীস্টিয়ান এসোসিয়েশন বাংলাদেশ, বাংলাদেশ খ্রীস্টিয়ান এসোসিয়েশন, ঢাকা ক্রেডিট, ঢাকা হাউজিং, বহুমুখী সমিতি ও বর্নালি সমবায় সমিতির সকল নেতৃবিন্দের ভালবাসা ও প্রার্থনা কামনা করছি।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)।

তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর শুক্রবার থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।

এমইউ/০৮:৫৮/১২ নভেম্বর

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে